এপ্রিল ২৭, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

কুশাখালীতে অস্বচ্ছল পরিবার পেল খোরশেদ আলমের ইফতার

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানাধীন কুশাখালী ইউনিয়নে অসহায় ও দুস্থ মানুষরা রোজা শেষে যেন একটা খেজুর দিয়ে ইফতার করতে পারে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়িয়েছে খোরশেদ আলম ভূঁইয়া। প্রতি বছরের ন্যায় গতকাল তৃতীয় রমজানে দিনব্যাপী অসচ্ছল খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

নিজ অর্থায়নকৃত টাকা দিয়ে এই ইফতার সামগ্রী বিতরণ করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসের বিশেষ সহকারি লগি বৈঠার মামলার আসামী, ২১ আগষ্টের গ্রেনেড হামলার আহত, মোঃ খোরশেদ আলম ভূঁইয়া।

ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে আগত অসহায় ও দুস্থদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বিশিষ্ট সমাজসেবক এই নেতার জন্ম কুশাখালি ইউনিয়নের পশ্চিম কল্যাণপুর গ্রামের সামছ উদ্দিন ভূইয়া বাড়ির মৃত মোহাম্মদ সাইদুর রহমান ভূঁইয়ার সুযোগ্য সন্তান বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ খোরশেদ আলম ভূঁইয়া।ইফতার সামগ্রী বিতরণকালে অসহায় মানুষদের লক্ষ করে মোহাম্মদ খোরশেদ আলম ভূঁইয়া বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। রমজান মাস বরকতের মাস। আপনারা আমার জন্য দোয়া করবেন। এইবার আমি ১৫০ পরিবারের মাঝে মুরি, খেজুর, চোলা ভুট, বিতরণ করি। আগামিতে যেন এই বিতরণ আরো বাড়িয়ে দিতে পারি। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সবসময় আপনাদের পাশে দাঁড়াতে পারি ও কুশাখালি ইউনিয়নবাসীর সেবা করতে পারি।
ইফতার বিতরণ অনুষ্ঠান উপস্থিত ছিলেন পশ্চিম কল্যাণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আকরাম হোসেন, যুব সমাজের পক্ষ থেকে মোঃ আব্দুর রশিদ,আকরাম হোসেন, মামুন হোসেন, চাত্রনেতা ওমর ফারুক হৃদয় চৌধুরী প্রমুখ।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author