মে ৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

খালেদা জিয়ার জেল পার্মানেন্ট নয় : এ্যানী

নিউজ ডেস্ক:
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, ‘আওয়ামী লীগ নির্বাচনী প্রকল্প গ্রহণ করেছে। তবে এ মুহুর্তে আমাদের শান্তিপূর্ন আন্দোলনের কোন অবস্থান বাংলাদেশে নেই। এও ঠিক এরশাদ যেমন পার্মানেন্ট হয় নাই, কারো ক্ষমতাও পার্মানেন্ট নয়। খালেদা জিয়ার জেল যেমন পার্মানেন্ট নয়, শেখ হাসিনার ক্ষমতাও পার্মানেন্ট নয়।
কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে সোমবার (৯ জুলাই) দুপুরে লক্ষ্মীপুরে আয়োজিত প্রতিকী গণঅনশনে এ্যানী এসব কথা বলেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ্যানীর শহরের বাসভবনে জেলা বিএনপি এ আয়োজন করে।
কেন্দ্রীয় এ নেতা আরো বলেন, সামনে বিএনপির জয়। তাই আমাদেরকে জয়ের লক্ষ্যে সামনে এগিয়ে যেতে হবে। জয়কে ছিনিয়ে আনতে হলে ক্ষয়ের হিসেব করে লাভ নেই।
তিনি বলেন, তৃণমূল থেকে আন্দোলন শুরু করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তার মুক্তির মাধ্যমেই দেশে গণতন্ত্র ও শান্তি ফিরে আসবে। সে পর্যন্ত আমরা রাজপথে আছি, থাকবো।
জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক প্রফেসর নিজাম উদ্দিন, যুবদল নেতা আবদুল আলীম হুমায়ুন, স্বেচ্ছাসেবক দল নেতা অ্যাডভোকেট মহসিন কবির স্বপন ও ছাত্রদল নেতা হাসান মাহমুদ ইব্রাহিম প্রমুখ।