মে ৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

অসহায় ও দুঃস্থ পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন এমপি পাপুল

 নিজশ্ব প্রতিবেদক ঃ  বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের মানুষ যখন কর্মহীন হয়ে পড়েছে। এসব কর্মহীন দুঃস্থ ও দিনমজুরের মুখে খাবার তুলে দিতে ১ম ধাপে রায়পুর ও সদর উপজেলার ২০টি ইউনিয়ন সহ মোট ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন এমপি পাপুল।

(২৫ এপ্রিল) শনিবার লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলের পক্ষে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন তার সহধর্মিনী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কাজী সেলিনা ইসলাম সিআইপি। রায়পুর এল এম পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ১ম ধাপের এসব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। এসময় উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রানী প্রামাণিক, রায়পুর থানার অফিসার ইনচার্জ তোতা মিয়া, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের আহবায়ক ও ৪নং চররুহিতা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির পাটওয়ারী, রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ, লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের সদস্য ও কাজী শহীদ ইসলাম পাপুল এমপির সদর প্রতিনিধি মোহাম্মদ আদনান চৌধুরীসহ রায়পুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও বিতরণের জন্য জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কার্যালয়েে খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। এসময় জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার এএইচ এম কামরুজ্জামান পিপিএম, রায়পুর উপজেলা নির্বাহী অফিসার, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) এর নিকট খাদ্য হস্তান্তর করা হয়।

এর আগে কাজী শহিদ ইসলাম পাপুলের পক্ষ থেকে করোনা প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতায় সদর ও রায়পুরের ২০ ইউনিয়নে ৩৭ হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email