মে ৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লকডাউনে  দ্বিতীয় দিনে দুস্থ মানুষের মাঝে সবজি বিতরণ করলেন সালাহ উদ্দিন টিপু

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে  জেলা লকডাউনে  দ্বিতীয় দিনে গরিব,অসহায়,দুস্থ মানুষের মাাঝে  বিনামুল্যে মিষ্ট কুমড়া,শশা,গাজর,কাচা মরিচ,আলু,করোলা,টমেটো, সসিন্দা, বেগুন ও বাচ্চাদের জন্য ডিম সহ বিভিন্ন  সামগ্রী  বিতরণ করেন লক্ষীপুর জেলা যুবলীগের সভাপতি
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান
এ,কে,এম সালাহ্ উদ্দিন টিপু। করোনা লকডাউনে ঘরে বন্দি থাকা পরিবারের মাঝে জেলা যুবলীগের পক্ষ থেকে শহরের বিভিন্ন শ্রেনি পেশার মানুষকে বিনামূল্যে সবজি বিতরণ করেছেন জেলা যুবলীগের এই নেতা। মঙ্গলবার  সকালে থেকে পৌর শহরের ৬নং ওয়ার্ড  বিকেলে বেলা ৪নং ওয়ার্ড  এলাকায় প্রায় দুই হাজার পরিবারের মাঝে   বিভিন্ন ধরনের  সবজি  ও ডিম বিতরণ  করেন। এইকসাথে পৌর শহরের প্রতিটি ওয়ার্ডে বিনামূল্যে সবজি বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তিনি।রাস্তায় ও পাড়া-মহল্লায় দাঁড়িয়ে ভ্যান গাড়ি করে পৌর শহরের বিভিন্ন শ্রেনি পেশার মানুষকে এসব সবজি দিচ্ছেন জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের  চেয়ারম্যান সালাহ উদ্দিন টিপু।

জানতে চাইলে লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু বলেন, করোনায় গৃহবন্দি মানুষদের নিত্যপ্রয়োজনীয় সবজির যেন অভাব না হয় সেজন্য আমার এ উদ্যোগ। প্রত্যেক ওয়ার্ডে এ কার্যক্রম অব্যাহত  থাকবে ইনশাআল্লা।