মে ৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

রাতের অন্ধকারে বিভিন্ন গ্রামে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন বায়েজীদ ভুঁইয়া

নিজস্ব প্রতিবেদকঃ  কর্মহীন মানুষদের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও তেলসহ নিত্য প্রয়োজনীয় খাবার রাতের অন্ধকারে বাড়ি বাড়ি গিয়ে  বিতরণ করেন তার  এপিএস ও সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বায়েজীদ ভূঁইয়াসংসদ সদস্য জানান, করোনা ভাইরাস সারাবিশ্বসহ বাংলাদেশের ওপর যে আঘাত এনেছে তা থেকে মুক্তি পেতে হলে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে। সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। সারাদেশের তুলনায় লক্ষ্মীপুর এখনো ভালো আছে। সরকারের পক্ষ থেকে দরিদ্র মানুষের জন্য পর্যাপ্ত খাদ্যসামগ্রী বরাদ্দ দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, আজ ১৩ তম দিনেও আমার পক্ষ থেকে অসহায় মানুষের বাড়ি বাড়ি  খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। জন প্রতিনিধিদের মানুষজনকে ইউনিয়ন পরিষদে ডেকে না এনে, বাড়িতে গিয়ে প্রতিটি ঘরে ঘরে খাবার পৌঁছে দিতে বলেছি। ত্রাণ বিতরণে কোন অনিয়ম সহ্য করা হবে না। দরিদ্র মানুষের সহায়তা করার জন্য এলাকার বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানাই।
বায়েজীদ ভূঁইয়া জানান, হট লাইন নম্বরে ফোন আসার পর ইতোমধ্যে প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য পৌঁছে দেওয়া হয়েছে। এছাড়া টানা ১৩ দিন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের প্রায় ৩ হাজার পরিবারের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। দেওয়া হয়েছে ৩ হাজার হ্যান্ড গ্লাভস, ১০ হাজার মাস্ক, ৫ হাজার হ্যান্ড স্যানিটাইজার ও ২ হাজার সাবান। আগামী দিনেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।