এপ্রিল ২৭, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে চেয়ারম্যান পদে ২৩ জনের মনোনয়নপত্র জমা

 

জগন্নাথ দাস:
তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের ৫টি উপজেলায় চেয়ারম্যান পদে ২৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন মঙ্গলবার বিকাল ৫ টা পর্যন্ত নিজ নিজ উপজেলার রিটার্ণিং কর্মকর্তা ও সহকারি রিটার্ণিং কর্মকর্তার কাছে এসব প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমাদেন এসব প্রার্থীরা। প্রত্যেকটি উপজেলায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থী মনোননয়ন দাখিল করেন।
জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়,
চেয়ারম্যান পদে লক্ষ্মীপুর সদরে ৬জন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭জন। রামগঞ্জে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১ জন। রায়পুরে চেয়ারম্যান পদে ২, ভাইস চেয়ারম্যান ৯ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৪ জন। কমলনগর চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান ৬ ও মহিলা ৪ জন। রামগতি চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান ৫ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৩জন মনোনয়নপত্র দাখিল করেন।
এদিকে প্রত্যেকটি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ছাড়াও স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।
সদরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবুল কাশেম চৌধুরী, বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক অব্দুল্লাহ আল নোমান, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন, মহি উদ্দিন বকুল, স্বতন্ত্র ওয়াহিদুর রহমান।
রামগঞ্জে আওয়ামীলীগ সমর্থিত মনির হোসেন চৌধুরী, বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন, স্বতন্ত্র সিরাজুল ইসলাম(এনপিপি)।
রায়পুরে আওয়ামীলীগ মনোনীত অধ্যক্ষ মামুনুর রশিদ, বিদ্রোহী প্রার্থী আওয়ামীলীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান আলতাফ হোসেন মাষ্টার।
কমলনগরে আওয়ামীলীগ সমর্থিত নুরুল আমিন মাষ্টার ও রেবেকা মহসীন, বিদ্রোহী প্রার্থী যুবলীগের মেজবাহ উদ্দিন বাপ্পি, দিদার হোসেনসহ ৯ জন।
রামগতিতে আওয়ামীলীগ সমর্থিত আব্দুল ওয়াহেদ, স্বতন্ত্র প্রার্থী শরাফ উদ্দিন আজাদ সোহেল ও হারুন মোল্লা ( বিকল্পধারা)।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author