ফেব্রুয়ারি ২৫, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে চোরাই মোটরসাইকেল ও বিদেশী পিস্তলসহ গ্রেপ্তার২

নিজস্ব প্রতিবেদকঃ  লক্ষ্মীপুর  চোরাইকৃত মোটরসাইকেল ও বিদেশী পিস্তলসহ মো. রাসেল তার বন্ধু মো. ইমরানকে গ্রেপ্তার করছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে জেলা পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ তাঁর কার্যালয়ে ‘প্রেস ব্রিফিং এর মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য দেন।

গত সোমবার গভীররাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া মানিক মিয়ার দু-চালা সেমি পাকা টিনের ঘরের পূর্ব পাশ থেকে বিদেশী পিস্তলসহ অভিযুক্ত রাসেল ও ইমরানকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের তথ্যসূত্রে নোয়াখালী জেলার কবিরহাট থানাধীন চাঁনপুর এলাকা থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

অভিযুক্ত রাসেল দেওপাড়া গ্রামের নুরু মিয়া পাটোয়ারী বাড়ির আব্দুল খালেকের ছেলে এ ছাড়া তার বিরুদ্ধে মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছর বিভিন্ন থানায়। অপর অভিযুক্ত ইমরান একই গ্রামের করিম মোল্লাগো বাড়ির তাজুল ইসলাম সুমনের ছেলে তার বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে।
পুলিশ সুপার জানান, অভিযুক্ত রাসেল ও ইমরান তারা বিদেশী পিস্তল ব্যবহার করে মানুষকে ভয়ভীতি দেখিয়ে মোটরসাইকেল ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের পিস্তলসহ আটক করা হয়। পরে তাদের তথ্য ভিত্তিতে নোয়াখালী থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। মোটরসাইকেল ও বিদেশী পিস্তল উদ্ধারের ঘটনায় রাসেল ও ইমরানের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানা অস্ত্র আইনে মামলা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন,সদর সার্কেল মো. সোহেল রানা, ডিআইও-১ এ কে এম আজিজুর রহমান মিয়া, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক প্রমুখ।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author