ফেব্রুয়ারি ২৫, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে তাহসীনুল কুরআন ফাউন্ডেশন এর উদ্যোগে ক্বেরাত সম্মেলন অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে গত শুক্রবার লিল্লাহ জামে মসজিদ প্রাঙ্গণে তাহসীনুল কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে আন্তর্জাতিক
১০ম ক্বেরাত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
লক্ষ্মীপুর চকবাজার জামে মসজিদের খতিব মুফতি মুস্তাকুন্নবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরুদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু। লক্ষ্মীপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফিরোজ আলম।মুনাজাত পরিচালনা করেন লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা এ কে এম আব্দুল্লাহ।

উপস্থিত ছিলেন উপমহাদেশের ইলমে কিরাতের কিংবদন্তি, বর্তমান বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ মিশর থেকে আগত শায়েখ সালাহ মোঃ সোলাইমান। তানজানিয়া থেকে আগত শাইখ আহমদ হিজা,ইরান থেকে আগত শাইখ সৈয়দ সাদিক মুসাল্লিম।
লক্ষ্মীপুর সোনা মিয়া ঈদগাহ জামে মসজিদের ইমাম কারী মুহাম্মদ আজিজুর রহমান, লক্ষ্মীপুর ফালাহিয়া মাদ্রাসার প্রধান ক্বারী মোঃ আব্দুর রহমান। কেরাত সম্মেলনে স্থানীয় অনেক আলেম হাফেজ সম্মেলনে উপস্থিত ছিলেন।
কেরাত সম্মেলনে উপস্থিত ছিলেন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মনোয়ার হোসেন মানিক পাটোয়ারী।
কেরাত সম্মেলনটি যাদের আন্তরিক প্রচেষ্টায় সাফল্য অর্জন করেছে তাহসিনুল কোরআন ফাউন্ডেশন লক্ষ্মীপুর জেলার সাধারণ সম্পাদক মাওলানা জহির উদ্দিন, জেলা অর্থ সম্পাদক মাওলানা শামসুদ্দোহা সাকিল,তাহসিনুল কোরআন ফাউন্ডেশন এর সদস্য ও সহকারি অর্থ সম্পাদক বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহিদুল আলম জহির। প্রচার সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন
সার্বিক সহযোগিতায় ছিলেন আলহামদুলিল্লাহ ক্লথ স্টোরের স্বত্বাধিকারী মাওলানা জহিরুল ইসলাম প্রমুখ।
তাহসিনুল কোরআন ফাউন্ডেশন কেরাত সম্মেলন অনুষ্ঠানটি পরিচালনা করেন তাহসিনুল কোরআন ফাউন্ডেশনের
সভাপতি হাফেজ মাওলানা জহিরুল ইসলাম। ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বিগত ১০ বছরের থেকেই এই জায়গায় ক্বিরাত সম্মেলনটি অত্যন্ত সুনামের সহিত পরিচালিত হয়ে আসছে। আগামীতে লক্ষীপুর জেলা বাসীর জন্য দেশের এবং বিদেশের বিভিন্ন স্থান থেকে আরো সুনামধন্য কারীদেরকে আমন্ত্রণ করা হবে। তাই সামনের দিবসগুলোতে তাহসীনুল কোরআন ফাউন্ডেশনকে সহযোগিতা করার জন্য জেলার বিভিন্ন স্তরের জনসাধারণকে অনুরোধ করা হলো।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author