ফেব্রুয়ারি ২৫, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

নবনির্বাচিত সংসদ সদস্য পিংকুকে বিআরডিবির সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড (বিআরডিবি) উদ্যোগে নবনির্বাচিত সংসদ সদস্য গোলাম ফারুক পিংকুকে সংবর্ধনা দিয়েছে সদর উপজেলা বিআরডিবি। আজ মঙ্গলবার বিআরডিবির হল রুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়। সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড সভাপতি মো: মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে ও সহ-সভাপতি ইবনে জিসাদ আল নাহিয়ানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু।
বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদা আক্তার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা কামরুল হাসান, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম ভুলু, সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সাবেক সহ-সভাপতি নাজিম উদ্দিন রিপন,জেলা শ্রমিকলীগের আহবায়ক ইউসুফ পাটোয়ারী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হাশেম আহমেদ রূপম প্রমুখ।
পিংকু ২০২৩ সালের ৫ নভেম্বর উপনির্বাচনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি।
সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু বলেন, আমি সবসময় জনগণের পাশে ছিলাম, আছি-থাকবো। যেকোন কাজে আমি আপনারা আমাকে পাশে পাবেন। আওয়ামী লীগের নেতৃবৃন্দ মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা মার্কায় ভোট করে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করেছে। আমি এখানকার জনগণ ও নেতাকর্মীদের ঋণী হয়ে রইলাম। তাদের সুখে দু:খে আমি আছি এবং থাকবো।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author