ডিসেম্বর ৭, ২০২৩

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ করেছে লক্ষ্মীপুর যুবলীগ।

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি-জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নতিকরণের লক্ষ্যে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ করেছে লক্ষ্মীপুর যুবলীগ।

জেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে গত বুধবার বিকেলে জেলা পরিষদ প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

যুবলীগ নেতা জালাল উদ্দিন রুমি পাটওয়ারীর সভাপতিত্বে ও সোহাগ পাটওয়ারীর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ নেতা বদরুল আলম শাম্মী, জেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক বায়েজীদ ভূঁইয়া, রায়পুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মনজুর হোসেন সুমন, সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রুবেল আহম্মদ রাজু, যুবলীগ নেতা দিপু মাহমুদ সহ দলীয় বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহর প্রদক্ষিণ করে উত্তর তেহমুনী বঙ্গবন্ধু চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে শেষ হয়।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অকুতোভয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা। কোনা শক্তির কাছে কখনই মাথা নত করেননি। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন কোনো বাইরের শক্তি নয়, শেখ হাসিনার অধীনেই হবে। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে দেশ বিরোধী বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য ঠেকাতে যুবলীগ মাঠে রয়েছে। এবং মাঠে থাকবে সবসময়।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author