ফেব্রুয়ারি ২৫, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি-জামায়াতের সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ-পুলিশের উপর হামলার প্রতিবাদে এবং রাজপথে প্রতিরোধের অঙ্গীকার করে লক্ষ্মীপুরে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবলীগ। সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার ১০ নং ওয়ার্ডের মুক্তিগঞ্জে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া। পরে তার নেতৃত্ব বিএনপি-জামায়াতের অপরাজনীতির প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি লক্ষ্মীপুর-নোয়াখালী প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঝুমুর চত্ত্বরে গিয়ে শেষ হয়।

সমাবেশে বক্তারা বলেন, দেশকে পিছিয়ে দিতে বিরোধীরা উঠেপড়ে লেগেছে। কিন্তু আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। জামায়াত-শিবির আন্দোলনের নামে দেশে নৈরাজ্য চালাচ্ছে। তারা আওয়ামী লীগকে হুমকি দিচ্ছে। আওয়ামী লীগের জন্ম কোন ক্যান্টনমেন্টে নয়, আ.লীগের জন্ম রাজপথে। তাই আওয়ামী লীগ হুমকিতে কখনো ভয় পায় না। যারা এদেশের বিরুদ্ধে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে তাদেরকে রাজপথেই কঠোরভাবে প্রতিহত করবে যুবলীগ।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সদস্য সচিব মিজানুর রহমান, যুবলীগ নেতা গোফরান বাবু, জালাল উদ্দীন রুমি পাটওয়ারী, দিপু মাহমুদ, কাজী ওয়াকির রহমান প্রমুখ।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author