ফেব্রুয়ারি ৮, ২০২৩

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে শীতার্ত মানুষের হাতে কম্বল দেন পুনাক সভানেত্রী

নিজস্ব প্রতিবেদকঃ  বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে অসহায় জনতার পাশে।
লক্ষ্মীপুরে ভাসমান জেলে পরিবার খুশিতে আত্মহারা । ভাসমান জেলেদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ। সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে জেলা পুলিশ ও পুনাকের আয়োজনে সদর উপজেলার মজুচৌধুরীরহাট এলাকায় তিন শতাধিক অসহায় ও দরিদ্র জেলেদের মাঝে
পুনাক  লক্ষ্মীপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়। লক্ষ্মীপুর মডেল থানাধীন মেঘনার তীড়ে মজুচৌধুরী ঘাট এলাকার অসহায়, গরীব ও বেদে পল্লীতে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), লক্ষ্মীপুর এর সভানেত্রী, জনাব সেলিনা মাহফুজ ও জনাব মোঃ মাহফুজ্জামান আশরাফ, পুলিশ সুপার লক্ষ্মীপুর মহোদয়।

এসময় লক্ষ্মীপুর পুনাক সভানেত্রী বলেন শীতার্ত মানুষের প্রতি সহানুভূতি ও মমতা নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। আমরা চাই এদেশের প্রতিটি মানুষ যেন স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়াতে পারে। আমরা বৃদ্ধ এবং বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের পাশে সবসময় দাঁড়াতে চাই।

এসময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব মংনেথোয়াই মারমা, ডিআইও-১ একেএম আজিজুর রহমান মিয়া, ওসি ডিবি, সাহাদাত হোসেন টিটো, টিআই (প্রশাসন) জনাব প্রবীর কুমার দাস, অফিসার ইনচার্জ, লক্ষ্মীপুর মডেল থানা জনাব মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও পুনাকের অন্যান্য সদস্যবৃন্দ।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20