ফেব্রুয়ারি ৮, ২০২৩

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে সাইদুর রহমান ফাউন্ডেশন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ ঠাণ্ডা বাতাসের দাপট আর শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিন্ম আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়িয়েছে সাইদুর রহমান ফাউন্ডেশন । প্রতি বছরের ন্যায় গত শুক্রবার দিনব্যাপী শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসের বিশেষ সরকারি মোঃ খোরশেদ আলম ভূঁইয়ার সহযোগিতায় লক্ষ্মীপুরে একমাত্র নন্দন প্রতিবন্ধী স্কুলে চরছমিতা বাজারে, হাজিরপাড়া বাজারে, দাসের হাট বাজারে ও পুরাতন দাসের হাট বাজার সহ ইউনিয়নের বিভিন্ন স্থানে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন কুশাখালি ইউনিয়নের পশ্চিম কল্যাণপুর গ্রামের সামছোদ্দিন ভূইয়া বাড়ির মৃত মোহাম্মদ সাইদুর রহমান ভূঁইয়ার সুযোগ্য সন্তান বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ খোরশেদ আলম ভূঁইয়া।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষদের লক্ষ করে মোহাম্মদ খোরশেদ আলম ভূঁইয়া বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সবসময় আপনাদের পাশে দাঁড়াতে পারি ও কুশাখালি ইউনিয়নবাসীর সেবা করতে পারে।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলেনুর তাপসের বিশ্বস্ত বিশেষ সহকারি মোহাম্মদ খোরশেদ আলম ভূঁইয়া। নন্দন প্রতিবন্ধী স্কুলের পরিচালক রাজু আহমেদ। পৌর আওয়ামী লীগ নেতা কফিল উদ্দিন। উপস্থিত ছিলেন সাইদুর রহমান ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক কুশাখালি ইউনিয়ন এর পশ্চিম কল্যাণপুর সামছোদ্দিন ভূঁইয়া বাড়ির আহাম্মদ করিম বাবুল ভূঁইয়ার সুযোগ্য সন্তান ফিরোজ আলম মোঃ রাসেল ভূঁইয়া সহ এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শিতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20