মে ২৯, ২০২৩

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির পৌর কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদকঃ  বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি লক্ষ্মীপুর পৌরসভা কমিটির গঠন করা হয়েছে  আজ সকালে স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে   ৩৭ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। সবাই দক্ষিণ-মজুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধীর চন্দ্র ঘোসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি মোঃ শামসুদ্দিন বাবুল। 
সভায় জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান ও সহকারী শিক্ষকদের অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা জানান জেলা উপজেলা পৌর শিক্ষক  নেতৃবৃন্দ ।
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি আয়োজনে বিজয় দিবস উপলক্ষে  বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আবদুল কাদের, কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, সাবেক জেলা শাখার সাধারণ সম্পাদক জনাব মোশাররফ হোসেন চৌধুরী,কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জনাব এম আবদুর রহমান সেলিম,কেন্দ্রীয় কমিটির  নাট্য সম্পাদক ও জেলার চন্দ্রগঞ্জ থানাধীন প্রতাপগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ২০২২ইং এর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক জনাব কাজী মোস্তফা কাজল। মানবসম্পদ সম্পাদক লক্ষ্মীপুর সদর উপজেলা শাখার সভাপতি নজরুল ইসলাম,জেলা সাধারণ সম্পাদক জনাব আলা উদ্দিন আলো, ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফ আহমেদ,  শিক্ষক নেতা ফজলে বারী,কৃষ্ণ বাবু,নুর নাহার মুন্নী।বিভাগীয় শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা জয়ন্তী রায়,  জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মোঃসেলিম প্রমূখ। বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভাটি পরিচালনা করেন  বিপ্লব চন্দ্র সরকার।
সভায় লক্ষ্মীপুর পৌর কমিটি গঠন করা হয়েছে জনাব সুধীর চন্দ্র ঘোষ কে সভাপতি, বিপ্লব চন্দ্র সরকার কে নির্বাহী সভাপতি,নুর নাহার মুন্নী কে সাধারণ সম্পাদক, মোঃজহির উদ্দিন কে নির্বাহী সাধারণ সম্পাদক ও মোঃসেলিম কে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি লক্ষ্মীপুর পৌরসভা শাখা কমিটি গঠন করা হয়েছে।উক্ত আলোচনা সভায় পৌরসভার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20