ফেব্রুয়ারি ৮, ২০২৩

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে হেলমেট পরিহিত মোটরসাইকেল চালকদের মাঝে ফুল ও চকলেট দিয়ে শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর জেলা পুলিশের পক্ষ থেকে ব্যতিক্রমী উদ্যোগে সড়কে হেলমেট পরিহিত মোটরসাইকেল চালকদের মাযে ফুল ও চকলেট দেওয়া হয়েছে।

আজ বুধবার (৩০ নভেম্বর) বিকেলে শহরের চকবাজার এলাকায় পুলিশ সুপার ও পুলিশ কর্মকর্তারা হেলমেট পরিহিত চালকদের মাযে গাড়ি থামিয়ে ফুল ও চকলেট বিতরন করতে দেখা গেছে। এভাবে হেলমেট পরিহিত চালকদের মাঝে ফুল দিতে দিতে উত্তর তেহমুণী বঙ্গবন্ধু চত্বর পর্যন্ত যান পুলিশের এ কর্মকর্তা ও সদস্যরা।
এমন ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে লক্ষ্মীপুর জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগ। এতে সাধারণ মানুষের ভেতরে এক ধরনের সচেতনতা সৃষ্টি হয়। পুলিশ সুপার ও ট্রাফিক বিভাগকে এই ধরনের উদ্যোগ নেওয়ার জন্য সাধারণ জনগণ ধন্যবাদ জানান।
ট্রাফিক আইন যথাযথ মানা এবং মাথায় হেলমেট পরে মোটরসাইকেল চালানোর জন্য মোটরসাইকেল চালকদের আরও সচেতন করতে এমন ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে বলে জানান লক্ষ্মীপুর জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগ।
জানতে চাইলে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, পুলিশের হাত থেকে রেহাই পেতে নয়, বাড়ি ফিরে পরিবারের সঙ্গে দেখা করার জন্য আমাদের এ আয়োজন। যাদের মাথায় হেলমেট আছে আমরা সে সব চালকদের মাঝে ফুল ও চকলেট উপহার দিয়েছি। আমাদের এ উদ্যোগ ইতিমধ্যে জেলা রামগতি, রায়পুর, কমলনগর, রামগঞ্জ শেষ হয়েছে। আজ আমরা জেলা শহরের শুরু করছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা, জেলা ট্রাফিকের ইন্সপেক্টর (টিআই) প্রবীর কুমার দাস, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, ওসি তদন্ত মো. মমিনুল হক, শহর পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) জহিরুল আলমসহ প্রমুখ

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20