ডিসেম্বর ১০, ২০২২

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে  চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ী ১৫ জনকে পুরস্কৃত করা হয়।  বৃহস্পতিবার  বিকেলে দাসপাড়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের  উদ্দ্যেগে চিত্রাঙ্কনের আয়োজন করা হয়। এর আগে বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীদের মাঝে  বিভিন্ন ধরনের ফলজ গাছের চারা বিতরণ করেন যুবলীগের এই নেতা।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোরশেদুল আমিন বাবুর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোহাম্মাদ ইমাম হোসেন, রামগঞ্জ পৌর কাউন্সিলর কামরুল হাসান ফয়সাল মাল, ছাত্রলীগ নেতা আবদুর রাজ্জাক, জাহিদ হাসান শুভ ও সোহেল চৌকিয়া প্রমুখ।

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের ছবি এঁকে প্রথম স্থান অর্জন করেন দশম শ্রণির ছাত্রী সাবরিনা ইয়াছমিন। একই ধরণের ছবি এঁকে ষষ্ঠ শ্রেণির সামিয়া তাসনিম ও সপ্তম শ্রেণির নুসরাত জাহান পুরস্কৃত হয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি এঁকে দশম শ্রেণির হাফিফা জাহান, নবম শ্রেণির ফাহমিদা আক্তার, অষ্টম শ্রেণির আফরিন সুলতানা ও ষষ্ঠ শ্রেণির জান্নাতুল নুর জিনিয়া পুরস্কৃত হন। এছাড়া পদ্মা সেতু, কর্ণফুলী টানেল ও যুবলীগের পতাকা একে আরও ৮ জন বিজয়ী হয়েছেন। আলোচনা শেষে অতিথিরা তাদের হাতে পুরস্কার তুলে দেন।

যুবলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতার মহান স্থপতি। শেখ হাসিনা বাংলাদেশের মুক্তির কান্ডারি। তিনি উন্নয়নের নেত্রী। তাদের জীবনী সম্পর্কে সবাইকে জানতে হবে। তাদের জীবনী থেকে অনেক কিছু শেখার আছে।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20