অক্টোবর ৫, ২০২২

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে শোক দিবসের নানা কর্মসূচির আয়োজন

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতা চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক  বায়েজীদ ভূঁইয়া। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫ এর ১৫ আগস্টে নিহত সকলের রুহ এর মাগফেরাত কামনা করে
সোমবার (১৫ আগস্ট) বেলা ১১টার দিকে রায়পুরের ছবিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এর আগে সকাল ১০টার দিকে জেলা কালেক্ট্ররেট ভবন প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন যুবলীগের নেতাকর্মীরা। পরে জেলা শহরের একটি এতিমখানায় কোরআন খতম, দোয়া মাহফিল ও ছিন্নমূল মানুষের মাঝে রান্নাকরা খাবার বিতরণ করা হয়। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
এসময় স্থানীয় যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় জাতীয় শোক দিবস উপলক্ষে যুবলীগের কর্মসূচির অংশ হিসেবে এ রান্না করা খাবার বিতরণ করেন যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া। মাসব্যাপী যুবলীগ নেতার পক্ষ থেকে রান্না করা খাবার বিতরণ চলবে।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20