অক্টোবর ৫, ২০২২

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুর পৌর মেয়রের উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা কোরআন খতম

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় শোকদিবস উপলক্ষে গণভোজ, কোরাআন খতম, দোয়া মোনাজাত এবং সেচ্ছায় রক্তদান সহ নানা কর্মসূচীর আয়োজন করেছে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।

সোমবার (১৫ আগস্ট) বেলা ১১ টার দিকে মেয়র নিজেই রক্তদানের মধ্যে দিয়ে কর্মসূচি শুরু করেন। পরে স্বেচ্ছাসেবীদের কাছ থেকে রক্ত সংগ্রহ করা হয়। এছাড়া, বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কোরআন খতম, আলোচনা সভা ও গণ ভোজের আয়োজন করা হয়েছে। পৌর মেয়রের বাসভবন প্রাঙ্গনে জনতার ঘর সহ মোট পাঁচ’টি প্যান্ডেলে দশ হাজার মানুষের খাবারের আয়োজন করা হয়।

পুরো আয়োজনে পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর ২ আসনের সংসদ সদস্য  এডভুকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি  গোলাম ফারুক পিংকু, বক্তব্য দেন সদর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ পলাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূইয়া অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধুর পরিবারের জন্য দোয়া মোনাজাত পরিচালনা করেন টুমচর ইসলামিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা হারুনুর আল মাদানি। উক্ত গণভোজে পৌর আওয়ামী লীগ সহ  সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন  ।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20