অক্টোবর ৫, ২০২২

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে একশ’ শিশুর মাঝে গাছের চারা ও নগদ টাকা বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃলক্ষ্মীপুরে একশ’ শিশুর মাঝে গাছের চারা ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে সোমবার (৮ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর পৌর মেয়রের বাসভবন সংলগ্ন ‘জনতার ঘর’ এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুপৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন মো. বাবর, যুবলীগ নেতা রুপম হাওলাদার, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া এবং পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

সভায় বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতু নেছা মুজিবের জীবনী নিয়ে আলোচনা করা হয়। পরে ১৫ আগস্টে স্ব-পরিবারে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম বলেন, পৌর এলাকার প্রত্যেক শিশুকে জন্মের ৩৫ দিনের মধ্যে জন্মনিবন্ধের আওতায় আনলে তাদের জন্য একটি গাছের চারা এবং গাছের পরিচর্যার জন্য নগদ ৫শ’ টাকা উপহার হিসেবে প্রদান করা হয়। বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে শিশুদের অভিভাবকদের হাতে এ উপহারগুলো তুলে দেওয়া হয়েছে।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20