আগস্ট ১৩, ২০২২

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছেন তানভির

নিজস্ব প্রতিবেদক: চন্দ্রগঞ্জ থানা আওয়ামিলীগ এর সম্মেলনে সাধারণ সম্পাদক পদে এগিয়ে রয়েছেন দুঃসময়ের আওয়ামীলীগের ত্যাগী ছাত্রনেতা একসময়ের রাজপথ আওয়ামীলীগ এর সৈনিক থানা আওয়ামীলীগের সদস্য আইনুল আহমেদ তানভির। বুধবার (১ জুন) চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সম্মেলন। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে এক ধরণের সাজ সাজ রব। লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানার আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছেন আইনুল আহমেদ তানভির। তিনি জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীরমুক্তিযুদ্ধা  আলহাজ্ব এম আলাউদ্দিনের পুত্র
ছাত্র জীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত হন। ছোটবেলা থেকে মুজিবে আদর্শকে বুকে ধারন করে দীর্ঘ সময় আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন । তানভির প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে ১৯৯৩-১৯৯৫ দায়িত্ব পালনের মধ্য দিয়ে রাজনীতি শুরু করেন। কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের যুগ্ন আহবায়কের দায়িত্ব পালন করেন। ২০০৫-২০০৯ সাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। ২০১২-২০১৪ সালে জেলার যুবলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৬-২০১৯ বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। মুজিবের আদর্শকে লালন করে বাকি সময় ও জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই প্রাণের সংগঠনের জন্য কাজ করার দৃড় প্রত্যয় ব্যক্ত করেন । তার জনপ্রিয়তা তাকে নিয়েছে মানবতার সেবায় তিনি অক্সফোর্ড মডেল কলেজ, ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালা কমিটির সদস্য। জেলার শিল্পকলা একাডেমী, জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের দায়িত্বে রয়েছেন। শিক্ষাগত যোগ্যতায় তানভির এমবিএ ডিপ্লোমা (জার্মানী)।
আইনুল আহমেদ তানভির জানান, আওয়ামীলীগের বিভিন্ন দুঃসময়ে নিজের জীবন বাজি রেখে রাজপথে আন্দোলন সংগ্রামে ছিলাম বর্তমানে বিভিন্ন কর্মকান্ডে সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছি ইনশাল্লাহ যতদিন বেঁচে থাকবো আওয়ামীলীগের জন্য, মমতাময়ী নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করে যাবো। সম্মেলনে আমাকে যদি চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় দলকে শক্তিশালী করা ,দলের নেতাকর্মীদের মূল্যায়ন এবং মাননীয় প্রধানমন্ত্রীকে আওয়ামীলীগের একটি পরিচ্ছন্ন থানা সংগঠন উপহার দিবো ইনশাআল্লাহ।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20