আগস্ট ১৩, ২০২২

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে যুবলীগের উদ্যোগে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে যুবলীগের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। শনিবার  শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে এ ইফতার ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।
সদর পূর্ব, পশ্চিম ও পৌর যুবলীগের আয়োজনে  ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের  চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু।
সদর পশ্চিম যুবলীগের আহ্বায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটুর সভাপতিত্বে  উপস্থিত ছিলেন সদর উপজেলার যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহবুবুল হক মাহবুব, সাবেক জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ , মো. ইসমাইল হোসেন, মমিন উল্লাহ সবুজ, পৌর যুবলীগের আহ্বায়ক আল-আমিন ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. তফসির আহম্মেদ, ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল রাজ্জাক রাসেল ও যুবলীগ নেতা সাইফ উদ্দিন আফলু, জয় রকি ও সাইফুল ইসলাম সোহাগসহ বিভিন্ন ইউনিটের বিপুলসংখ্যক নেতাকর্মী।
যুবলীগ নেতা টিটু চৌধুরী বলেন, দীর্ঘদিন পর প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ ও ইফতার করে সকলেই আনন্দিত। সবসময় যুবলীগের সকল ইউনিট ঐক্যবদ্ধ।সদর পশ্চিম যুবলীগের পক্ষ থেকে সবাইকে আগাম ঈদের শুভেচ্ছা জানান টিটু চৌধুরী।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20