আগস্ট ১৩, ২০২২

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে শাকচর শিমুলতলী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে চেয়ারম্যান মেম্বারদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলা শাকচর শিমুলতলী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে শাকচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান আজ স্থানীয় শাকচর সাহেব বাজারে অনুষ্ঠিত হয়েছে।
শাকচর শিমুলতলী সমাজ কল্যাণ পরিষদের প্রধান সমন্বয়ক এডভোকেট মাহির আসহাবের সভাপতিত্বে মোহাম্মদ মুঈন উদ্দিন সোহাগ ও পারভেজের সঞ্চালনায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ২ আসনের মাননীয় সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট রহমত উল্লাহ বিপ্লব,জেলা পরিষদের সদস্য মোঃ আলমগীর হোসেন,১৬ নং শাকচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মাহফুজুর রহমান মাস্টার লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল , শাকচর হাজিরহাট বাজার বণিক সমিতির সভাপতি মোঃ মামুনুর রশিদ মামুন।শাকচর শিমুলতলী সমাজ কল্যাণ পরিষদের সদস্য মোহাম্মদ জসিম উদ্দিন লিটন, আমির হোসেন, সুজন, করিম,রুবেল, রাশেদ, রাজু,ফাহিম,শুভ সহ অন্যান্য সদস্যবৃন্দ ও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যগন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলন। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের কে ফুল দিয়ে বরণ ও শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথির মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মাওলানা তানজীলুর রহমান আলমগীর।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20