ডিসেম্বর ১০, ২০২২

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে সাজাপ্রাপ্ত আসামীর পক্ষে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে হত্যা মামলার ৭ জন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীর মুক্তির দাবীতে মানববন্ধন করেছেন স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা। শনিবার (৮ জানুয়ারী) দুপুরে সদর উপজেলা দত্তপাড়া বাজার এলাকায় ‘ইউনিয়ন আ’লীগের ব্যানারে’ এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।
চাঞ্চল্যকর ইউনিয়ন যুবদল নেতা আনোয়ার হোসেন হত্যা মামলায় একই পরিবারের ৬জনসহ ৭জনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেয় আদালত। এ মামলার প্রধান আসামী সাবেক ইউপি সদস্য আ’লীগ নেতা মো.আবদুল আজিজ মেম্বার ও তার ৫ ছেলেকে ষড়যন্ত্রমূলক ভাবে ফাঁসানো হয়েছে উল্লেখ করে আদালতের এ রায় পুনঃবিবেচনার দাবী জানিয়েছেন মানববন্ধনে উপস্থিত নেতাকর্মীরা।
দত্তপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এটিএম কামাল উদ্দিনের নেতৃত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা শাহজাহান কামাল, যুবলীগ নেতা মনির হোসেন রুবেল, মঞ্জুরুর হাসান টিটু, দত্তপাড়া ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজী নিজাম, সাধারণ সম্পাদক আল আমিন গাজী। এসময় আরো  উপস্থিত ছিলেন দত্তপাড়া কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী হিরন, সাধারণ সম্পাদক জহিরুর ইসলামসহ আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বাজারের ব্যবসায়ী ও স্থানীয়রা।
বক্তারা বলেন, ইউনিয়ন যুবদলের সভাপতি আনোয়ার হোসন হত্যার ঘটনার সময় সাজাপ্রাপ্ত আ’লীগ নেতা আজিজ মেম্বার বর্তমান ইউপি চেয়ারম্যান এটিএম কামাল উদ্দিনের সাথে অন্যত্র বসা ছিলেন। তাছাড়া তাঁর ৫ ছেলে ঘটনাস্থলেও উপস্থিত ছিলেন না। অথচ বিএনপির রাজনৈতিক ষড়যন্ত্রে আজিজ মেম্বার ও তার ছেলেদের মামলায় ফাঁসানো হয়েছে। ওই মামলায় সঠিক স্বাক্ষীর অভাবে তারা যাবজ্জীবন সাজার আদেশ প্রাপ্ত হয়েছে। এতে আ’লীগের একটি পরিবার বিনা অপরাধে ক্ষতিগ্রস্থ হচ্ছে। নিম্ন আদালতের এ রায়ের পুনঃ বিবেচনার জন্য উচ্চ আদালতে আপিল আবেদন করা হবে বলে জানান বক্তারা।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20