নভেম্বর ২৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে পৈত্রিক সম্পত্তিতে স্থাপনা নির্মানে প্রতিপক্ষের বাধা

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে ব্যবসায়ী মোঃ ইউসুফ হোসেন কে বিভিন্ন ভাবে হয়রানির অভিযোগ উঠেছে। সম্প্রতি তার পৈত্রিক সম্পত্তিতে স্থাপনা নির্মানে প্রতিপক্ষ বাধা প্রদান এবং সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে হয়রানি করছে বলে তিনি জানান।
ইউসুফ হোসেন লক্ষ্মীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের আমজাদ ব্যাপারী বাড়ির হেদায়েত উল্লাহ ছেলে ও ওয়েলকাম চাইনিজ রেষ্টুরেন্টের স্বত্ত্বাধিকারী।
জানা যায়, লক্ষ্মীপুর পৌর ৫নং ওয়ার্ডের স্টীলের ব্রীজ সংলগ্ন পৈত্রিক ৪ডিসিম জমিতে পৌরসভার অনুমোদন নিয়ে স্থাপনা নির্মান করছেন ইউসূফ। কিন্তু একই বাড়ির মৃত আমিন উল্যার ছেলে সালেহ আহমেদ জমি পাবে বলে লক্ষ্মীপুর আদালতে স্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে মামলা দায়ের করে। আদালত কাগজপত্র পর্যালোচনা করে ঐ স্থাগিতাদেশ স্থগিত করে। মামলায় হেরে গিয়ে আবার তারা ১৪৪/১৪৫ ধারা মিস মামলা দায়ের করে। বর্তমানে মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে। এদিকে মামলাতে হয়রানির শিকার ইউসুফের যেমন নিজের ব্যবসায়ী কাজে সময় না দিতে পেরে ক্ষতি হচ্ছে অপরদিকে স্থাপনা নির্মান সামগ্রীও নষ্ট হয়ে যাচ্ছে বলে জানান ।
ইউসুফ বলেন, আমার পৈত্রিক সম্পত্তিতে তারা স্থাপনা নির্মান করতে দিচ্ছে না। একটি মামলায় হেরে গিয়ে আবার মামলা করছে। আমাকে হয়রানি করার জন্যই তারা এমন করছে। এতে করে আমার ব্যবসায়ীক কাজে সময় দিতে পারছি না কারনে ব্যাপক ক্ষতি হচ্ছে, এদিকে নির্মানসামগ্রীও নষ্ট হয়ে যাচ্ছে। আইনীভাবে না পেরে সাংবাদিকদেরও মিথ্যা তথ্য দিয়ে আমাকে হয়রানি করছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20