নভেম্বর ২৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে লাহারকান্দি দারুল মা’রিফ নূরানী মাদরাসার উদ্যোগে তাফসির মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলার লাহাকান্দি ইউনিয়নের দিনব্যাপি তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার পশ্চিম চাঁদখালি বাগবাড়ি মসজিদ সংলগ্ন দারুল মা’রিফ নূরানী মাদরাসার উদ্যোগে বিশাল তাফসির মাহফিলের আয়োজন করা হয় । মাহফিলে প্রধান তাফসিরকারক ছিলেন চাঁদপুর হাজীগঞ্জ কামিল মাদরাসার প্রধান মুহাদ্দিস শাইখুল হাদিস মাওলানা আবু নছর আশরাফী।
বিশেষ তাফসিরকারক হিসেবে ছিলেন, হায়দরগঞ্জ তাহেরিয়া আর. এম কামিল (এম.এ) মাদরাসার আরবী প্রভাষক মাহবুব ইজ্জুদ্দিন তাহের জাবেরী ও লক্ষ্মীপুর ফালাহিয়া আলীম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ জোবায়ের হোসাইন।
দারুল মা’রিফ নূরানী মাদরাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক আব্দুর রহমান জাহাঙ্গীরের সভাপতিত্বে বিশিষ্ট ব্যাংকার মোহাম্মদ জামাল উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক মান্দারি বাজার শাখা ম্যানেজার মোহাম্মদ জহিরুল ইসলাম,ঢাকা জজ কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ নূর হোসেন,  লাহারকান্দি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী গোলাম আজম ভূঁইয়া, সমাজসেবক সামছুল আলম লিটু, সমাজসেবক মাস্টার  মাওলানা হাফিজুর রহমান, সম্ভাব্য ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী হেলাল হাওলাদার প্রমুখ।

দারুল মা’আরিফ নূরানী মাদ্রাসার সভাপতি অধ্যাপক আবদুর রহমান জাহাঙ্গীর জানান সার্বিক তত্ত্বাবধানে সহযোগিতা করেছেন এলাকার যুব সমাজ এবং আগামীতে এই তাফসির মাহফিল এর কার্যক্রম অব্যাহত থাকবে। আপনি আপনার সন্তানকে দ্বীনি এই প্রতিষ্ঠানে শিক্ষিত করে দুনিয়া ও আখেরাতের  কামিয়াবি হাসিল করার জন্য এলাকার সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20