অক্টোবর ২১, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ ক্লাবের সম্পাদক তানভীরের জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক আইনুল আহমেদ তানভীরের ৪৩ তম জন্মদিন পালন করা হয়েছে।  রোববার (০৩ অক্টোবর) সন্ধ্যায় শহরের মাদাম এলাকায় রোজ গার্ডেন  চাইনিজ রেস্টুরেন্টে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চন্দ্রগঞ্জ  ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোশাররফ হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) মোঃ জসীম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না।

এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেল্লাল, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসানুল কবির রিপন,লক্ষ্মীপুর জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলো, সদর প্রাথমিক শিক্ষক সমিতির সহ সভাপতি শরীফ আহমেদ, সদর প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক ফজলে বারী সোয়েব।

মান্দারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মাসুদ, চন্দ্রগঞ্জ ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক  ও ছাত্রলীগ নেতা কাজী মামুনুর রশিদ বাবলু, চন্দ্রগঞ্জ ক্লাবের সদস্য আব্বাস হোসেন ছাত্রলীগ নেতা আবু তালেব, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ নেতা সৌরাব হোসেন প্রমূখ।সাবেক ছাত্রলীগ নেতা তানভীরের জন্মদিনে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সাংস্কৃতিক ব্যক্তিবর্গ সাংবাদিক শিক্ষক নেতারা। আগত অতিথিরা তানভীরের জন্মদিনের শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনা করেন। অনুষ্ঠান শেষে চন্দ্রগন্জ ক্লাবের পক্ষ থেকে  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20