অক্টোবর ২১, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

আগামী ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী কাজী দেলোয়ার

নিজস্ব প্রতিবেদকঃ অবহেলিত বঞ্চিত সাধারন জনগনের কথা চিন্তা করে নিজের কাদেই দায়িত্ব নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন ১৮ নং কুশাখালীর কাজী মোঃ দেলোয়ার হোসেন।  নিজের প্রচেষ্টায় অবহেলিত জনগোষ্টির জন্য কাজ করে যাচ্ছেন তিনি। এলাকার উন্নয়নে রেখেছেন ভূমিকা। জনগনের সুখে দুঃখে তাকেই পাশে পায়। তাই তো আগামী ইউপি নির্বাচনে জনগন তাকেই ইউপি সদস্য হিসেবে চাচ্ছেন। কাজি দেলোয়ার ৬ নং ওয়ার্ডবাসীর  আস্তা  ও বিশ্বাস অর্জন করায় স্থানীয় মাদ্রাসা মক্তব  মসজিদে  দায়িত্ব পালন করে আসছেন ।   ওয়ার্ডবাসীর প্রত্যাশা আগামী নির্বাচনে ৬নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য নির্বাচিত হয়ে এলাকার মানুষের দোয়া আর ভালোবাসা নেবে। এই প্রতিনিধি সামাজিক বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত থেকে   ১৮ নং কুশাখালী ইউনিয়নের  কুশাখালী গ্রামে ৬নং ওয়ার্ড কাজী ও হাজী বাড়ী জামে মসজিদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে সুনামের সাথে  দায়িত্ব পালন করে আসছেন ।সততার সাথে দায়িত্ব পালনে আছেন  সহ-সাধারণ সম্পাদক  ও বর্তমান পরিচালক কুশাখালী মোশারফ হোসেন ইসলামীয়া মাদ্রাসা।  প্রতিষ্ঠাতা উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালনে আছেন  কুশাখালী একতা ফাউন্ডেশনে। কাজী দেলোয়ার সাবেক, কুশাখালী ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করেছেন সুনামের সহিত ,এই নেতার কর্ম দক্ষতার  কারণে বর্তমানে ১৮ নং কুশাখালী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতির পদে দায়িত্ব পালন করছেন।

আওয়ামীস্বেচ্ছাসেবক লীগের সভাপতি লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের কুশাখালী গ্রামের কাজী মৌলভী তাফছির আহমদের ছেলে, কাজী মোহাম্মদ দেলোয়ার, আগামী ইউপি নির্বাচনে ৬ নং কুশাখালী ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী 

কাজী মোহাম্মদ দেলোয়ার বলেন জনগন যদি চায় তাহলে আগামী ইউপি নির্বাচনে আমি ৬ নং কুশাখালী ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করবো। আমি নির্বাচিত হলে জনগনের আশা আকাংখা ও প্রত্যাশার জায়গা পূরণ করবো। অবহেলিত এ এলাকার রাস্তা ঘাট সহ অবকাঠামোগত উন্নয়নে জোর দেবো। এছাড়া মাদক, জুয়া, বাল্যবিবাহের বিরুদ্ধে কাজ করে যাবে। বয়স্কভাতা, বিধবাভাতা সহ অসহায় জনগোষ্টির পাপ্য অধিকার নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20