অক্টোবর ২১, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন ওসি জসিম।

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দীন শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।পুলিশি সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেওয়া ও কিশোর গ্যাং নিয়ন্ত্রনে সার্বিক আইন-শৃঙ্খলা এবং মাদকদ্রব্য, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  বিট পুলিশিং এর মাধ্যমে সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে অবদান রাখায় লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন ওসি জসিম।

সোমবার বিকেলে জেলা পুলিশ লাইন্স ড্রিল সেডে মাসিক কল্যাণ সভায় তাকে শ্রেষ্ঠত্ব ঘোষনা করেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান।

পরে মানবিক কাজের স্বীকৃতি ও জেলা পুলিশে বিশেষ অবদান রাখায় এবং করোনাভাইরাস নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশাদারিত্বের অবদান রাখায় তার হাতে শ্রেষ্ঠত্বের সনদপত্র ও পুরস্কার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ মো. রিয়াজুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রাণী প্রামানিকসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দীন বলেন, সদর থানায় যোগদানের পর থেকে এই এলাকার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে সর্বদা কাজ করে যাচ্ছি। অপরাধী যে দল বা গোষ্ঠীর হউক না কেন আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে কাউকে ছাড় দেওয়া হচ্ছেনা। এ ছাড়া সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20