ডিসেম্বর ১০, ২০২২

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুর মডেল থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৭ মার্চ) বিকেলে লক্ষ্মীপুর মডেল থানা প্রাঙ্গণে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম)।

লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ আবু তাহের, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারন সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযুদ্ধা এম আলাউদ্দিন, পাবালিক প্রসিকিউটর এড. মোঃ জসিম উদ্দিন ও জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, ৭ই মার্চ বঙ্গবন্ধু ১৯ মিনিটের যে ভাষণ দিয়েছিলেন তা ছিল বাংলার প্রতিটি মানুষের মনের কথা। বাংলার লাখো- কোটি মানুষ সেদিন রেসকোর্স ময়দানে সমাবেত হয়েছিল তাদের মহান নেতার ভাষণ শোনার জন্য এবং দিক নির্দেশনা নেবার জন্য।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ স্মরণে ও বাংলাদেশের এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ পাওয়ায় বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের নির্দেশনায় দেশের সকল থানায় এই আনন্দ উদযাপনের অংশ হিসেবে লক্ষ্মীপুর মডেল থানায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার লোক জন অংশগ্রহণ করেন।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20