ফেব্রুয়ারি ২৩, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে ফেসবুকে অপপ্রচার চেয়ারম্যান ইউসুফ ছৈয়ালের তীব্র নিন্দা

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলা ২০ নং চররমনী মোহন ইউনিয়নের চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়ালকে নিয়ে ফেসবুকে অপপ্রচার কারীদের বিরুদ্ধে তিব্র নিন্দা জানিয়েছেন চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়াল।

গত শুক্রবার (১০ জুলাই) চররমনী মোহন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়াল তার নিজ বাড়ির রাস্তা দিয়ে লক্ষ্মীপুরের উদ্দেশ্য রওনা করেন। পতিমধ্যে তিনি দেখলেন রাস্তা দিয়ে কিছু ভারী যানবাহন চলাচল করেতে গিয়ে রাস্তার এক পাশে হঠাৎ একটি গর্ত পরিনত হয়।

তাৎক্ষণিক তিনি দেখতে পেলেন রাস্তার অপর দিক থেকে একটি ভারী যানবাহ আসতেছে। সাথে সাথে তিনি তড়িঘড়ি করে রাস্তার পাশে থাকা গাছের গুড়ি নিয়ে নিজ হাতে ঐ গর্তের মধ্যে দিয়ে তার উপর বালি দিয়ে ডেকে দেন। অতঃপর ভারী যানবাহটি ঐ গর্তে উপর দিয়ে যেতে কোন সমস্যা হয়নি।

চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়াল বলেন আমার এই গাছের গুড়িকে নিয়ে ফেসবুকে যাহারা অপপ্রচার করেছে এবং আমাকে হেয় প্রতিপন্ন করেছে আমি তাদের প্রতি তীব্র নিন্দা জানাচ্ছি। এবং ঐ সকল ফেসবুক অপপ্রচারকারীদের জন্য দেশবাসীর কাছে বিচার চাই।

চেয়ারম্যান আবু ইউসুফ ছৈয়াল আরো বলেন আমি কি এমন অপরাধ করেছি, জাহানিয়া ফেসবুকে এত লেখালেখি এবং আমাকে নিয়ে খারাপ কথা রটাচ্ছে। আমি চররমণী মোহন ইউনিয়নের উন্নয়নের জন্য কি না করেছি। আমার ইউনিয়নের সরকারি রাস্তাঘাট এর জন্য যাহা বরাদ্দ ছিল আমি সবগুলো করেছি। বাকি যেই রাস্তা গুলো কাঁচা আছে সেগুলোর জন্য সরকারি কোনো বরাদ্দ পেলে আমি করে দেবে।

অন্যদিকে চেয়ারম্যান আবু ইউসুফ ছৈয়াল এর ছেলে আবু সুফিয়ান ফেসবুকে কুৎসা রটনাকারী দের উদ্দেশ্যে বলেন, আমার বাবা সাদা- সরল মনে রাস্তার পাশে থাকা গাছের ঘুড়ি দিয়ে গর্তের উপরে দেওয়ার পর তার উপরে মাটি দিয়ে একটি ভারী যান চলাচল ব্যবস্থা করে দেওয়াই আমার বাবার বিরুদ্ধে যারা ফেসবুকে বিভিন্ন মন্তব্য করেছেন আমি তাদের কাছে প্রশ্ন করতে চাই,, আমার বাবার কোন অপরাধে তার বিরুদ্ধে ফেসবুকে, বিভিন্ন যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছেন। আমি আপনাদের কাছে আপনাদের বিবেকের বিচার দিয়ে গেলাম।

পরিশেষে আবু সুফিয়ান বলেন কিছু কুচক্রী মহল সব সময় লেগেই আছে আমাদের ক্ষতি করার জন্য। আমাদের উন্নয়ন ধারার নষ্ট করার জন্য তারা সার্বক্ষণিক পায়তারা চালাচ্ছে। এজন্য তারা সবসময় দোষ ত্রুটি নিয়ে বিভিন্নভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। অপপ্রচারকারীদের আমি তীব্র নিন্দা জানান।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author