অক্টোবর ২১, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে আওয়ামীলীগ নেতা শাহজাহানের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক ঃ ত্রাণের বিনিময়ে কুপ্রস্তাব’ লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে অভিযোগের বিপক্ষে ১০ মে, রবিবার স্হানীয় একটি পএিকার অফিসে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী শাহজাহান ওরফে কালু মুন্সি।

সংবাদ সম্মেলনে শাহজাহান বলেন আমি ৪ নং চররুহিতা ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দীর্ঘদিন সম্মানের সহিত কাজ করে যাচ্ছি । এবং মসজিদ, মাদ্রাসার বিভিন্ন সম্মানী পদে আমি দায়িত্ব পালন করতেছি। এছাড়াও এলাকার গরিব দুঃখী মানুষকে সব সময় সাহায্য সহযোগিতা করতেছি।

গত কয়েক বছর থেকে দেলোয়ার হোসেন বাচ্চু মিয়া নামের এক ব্যক্তির সাথে আমার জায়গা, জমি নিয়ে তার সাথে ঝগড়া বিবাদ চলছে, এলাকার লোকেরা বাচ্চু মিয়া কে ভূমিদস্যু হিসেবে চেনে। গত কয়েকদিন আগে বাচ্চু মিয়া খানু নামের এক মহিলাকে দিয়ে আমার বিরুদ্ধে একটি কুৎসা রটনা করেন। ওই খানু নামের মহিলাটিকে আমি চিনিনা। দেলোয়ার হোসেন বাচ্চু মিয়া খানু বেগমকে দিয়ে বিভিন্ন সংবাদ,মিডিয়াকেও আমার পিছনে লেলিয়ে দেয়, এতে করে আমার পরিবার পরিজন এলাকাবাসী এবং আমার রাজনীতি নেতৃবৃন্দের কাছে আমি হেয় প্রতিপন্ন হই।পরে আমি লক্ষ্মীপুর মডেল থনায় একটা অভিযোগ দায়ের করি। এর পরে খানু বেগম কে দিয়ে  লক্ষ্মীপুর মডেল থানায় আমার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেন।

বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাছে দেশে যখন লকডাউনে পড়েছে তখনই আমার পরিবার ও এলাকার যুবসমাজ মিলে আমার ছেলের পাঠানো অর্থ দিয়ে প্রায় ৫০০টি পরিবারের কর্মহীন ব্যক্তিদের মাঝে ত্রাণ বিতরণ করে।

আমি ওই ত্রাণের বিতরনের কোন দায়িত্বে ছিলাম না। ত্রাণ বিতরণের সময় আমার ছেলে ও আমার এলাকার যুবসমাজেরা মিলে ত্রাণ বিতরণ একটা তালিকা তৈরি করে। ওই তালিকা দেখে দেখে তারা ত্রাণ বিতরণ সম্পন্ন করে। খানু নামের মহিলাটির মা ত্রান নেওয়ার জন্য আমাদের বাড়িতে আসে আমি নিজ চোখে দেখেছি তিনি ত্রাণ নিয়ে চলে গিয়েছেন।এই ব্যাপারে জানতে চাইলে পুলিশ বলেন তদন্ত চলছে।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20