মার্চ ২৯, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

২৪ তম দিনে এমপির খাদ্য সহায়তা নিয়ে বায়েজীদ ভুঁইয়া

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর জেলার কর্মহীন হয়ে পড়া মানুষেের মাঝে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন সাবেক মন্ত্রী ও লক্ষ্মীপুর সদর আসনের এমপি একেএম শাহজাহান কামাল।

৯ই মে শনিবার  ২৪ তম দিনে লক্ষ্মীপুর পৌরসভা বিভিন্ন ওয়ার্ডে সদর উপজেলার  উওর জয়পুর সহ বিভিন্ন এলাকায় এসব খাদ্য সহায়তা বাড়ি বাড়ি গিয়ে পোঁছে দিচ্ছেন এমপির এপিএস বায়েজীদ ভূঁইয়া।

বায়েজীদ ভূঁইয়া জীবনের ঝুঁকি নিয়ে অসুস্থ শরীর নিয়ে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে শনিবার   সারাদিনই সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাধারণ মানুষদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

জানা যায়, গত মাস থেকেই করোনা প্রতিরোধে লক্ষ্মীপুর সদর উপজেলার জনগণ কে সচেতন করার জন্য বিভিন্ন এলাকায় প্রায় হাজার হাজার মানুষের মাঝে মাক্স, হ্যান্ডওয়াশ, হ্যান্ডগ্লাভস,পুলিশ, সাংবাদিকদের জন্য ব্যাক্তিগত সুরক্ষা পোশাক বিতরন সচেতনতামূলক প্রচারপত্র বিলি অব্যাহত রেখেছে সাবেক মন্ত্রী একে এম শাহজাহান কামাল এমপি। যাদের ঘরে খাবার নেই তাদের জন্য হটলাইন চালু করা হয়েছে। ফোন পেলেই সাধারণ মানুষের ঘরে পোঁছে দেওয়া হচ্ছে খাবার। উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১৭ হাজার মানুষের  মাঝে খাবার সহায়তা প্রদান করা হয়েছে যা বর্তমানে চলমান রয়েছে ।
বায়েজীদ ভূঁইয়া জানান, সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে।

সাবেক বে-সামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল জানান, করোনাভাইরাস সারাবিশ্বসহ বাংলাদেশের উপর যে আঘাত এনেছে তার থেকে মুক্তি পেতে হলে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে। সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। অসহায়,দুঃস্থ মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। যা বিতরণ অব্যাহত রয়েছে। আমরা জনগণের পাশে আছি এবং থাকবো।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author