অক্টোবর ২১, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষীপুরে হটলাইন নাম্বারে ফোন দিলেই বাড়ি যাবে ডাক্তার

লক্ষ্মীপুরে হটলাইন নাম্বারে ফোন দিলেই বাড়ি যাবে ডাক্তার। এনিয়ে জেলায় ২ট মোবাইল মেডিকেল টিম কাজ করছে। অধ্যক্ষ এমএ সাত্তার টাস্ট্রের অর্থায়নে এটিম পরিচালনা করছে লক্ষ্মীপুর সিভিল র্সাজন। জেলার রোগীরা ২৪ ঘন্টায় এ সার্ভিস পাবেন।

করোনা ভাইরাস প্রতিরোধের জন্য দেশব্যাপী গনপরিবহন বন্ধ ও ব্যাক্তিগত পরিবহন সীমিত করা হয়েছে। আর এ সময়ে অনেক হাসপাতালে ডাক্তার না থাকায় অনেকে চিকিৎসা সেবা পাচ্ছেন না। আবার অনেকে যান বাহনের জন্য হাসপাতালেই আসতে পারছেন না তাদের জন্য সাত্তার টাস্ট্র ২ টি এম্বুলেন্সে ডাক্তার, র্নাস ও প্রয়োজনীয় ওষুধ সামগ্রী নিয়ে পৌছে যাবে রোগীর বাড়ি। এ সেবার মাধ্যমে যে কোনো সাধারন রোগী সেবা নিতে পারবেন।

এম এ সাত্তার টাস্ট্রের চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুস সাত্তার জানান প্রাথমিকভাবে দুটি এম্বুলেন্স ডাক্তার র্নাস ও ওষুধ দিয়ে শুরু করা হয়েছে। রোগীদের চাহিদা থাকলে মেডিকেল টিম বাড়ানো হবে।

দুটি হট লাইনের মাধ্যমে রোগীরা এ সেবা নিতে পারবে ০১৮৮৯-৭৫৩০৩০ ও ০১৬৩১-৬২০৮০৫।

৪ এপ্রিল শনিবার দুপুরে লক্ষ্মীপুর সিভিল র্সাজন র্কাযালয়ের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা সির্ভিল র্সাজন ডাঃ আব্দুল গাফফার ।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ডঃ এ এইচ এম কামরুজ্জামান, এনএসআই উপ-পরিচালক মানিক চন্দ্র দে, সদর উপজেলা চেয়ারম্যান এ কেএম সালাহ উদ্দিন টিপু, সদর হাসপাতালের আর এম ও ডাঃ আনোয়ার হোসেন, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, ডাঃ ইকবাল হোসেন, লক্ষ্মীপুর বণিক সমিতির ক্রীড়া সম্পাদক সৈয়দ এতেসাম হায়দার বাপ্পি প্রমূখ।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20