অক্টোবর ২১, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে জেলা ছাত্রলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা

নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাইন উদ্দিন ইফতি’র ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে সদর উপজেলার কালিবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এতে রক্তাক্ত জখম অবস্থায় তাকে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও পরে অবস্থার অবনতীতে উন্নত চিকিৎসার জন্য শহরের সিটি হাসপাতালে ভর্তি করা হয়।
তবে কে বা কাহারা কিংবা কি কারণে এ হামলা চালানো হয়েছে তা সুনির্দিষ্টভাবে জানাতে পারেনি কেউ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত রাত সাড়ে ১১ টা পর্যন্ত অচেতন থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি। এদিকে খবর পেয়ে সদর থানা পুলিশ, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা যুবলীগ সভাপতি একে এম সালাহ্ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানসহ দলীয় নেতাকর্মীরা আহত ছাত্রলীগ নেতাকে দেখতে হাসপাতালে ছুটে যান। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে বলেন, টাকা লেনদেনের বিষয় নিয়ে জনৈক ফরহাদ ও ইফতির মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ইফতিকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা করে। পরে সে দৌড়ে পালিয়ে জীবন বাঁচায়। ঘটনাস্থলে ইফতির মোটর সাইকেল ও হেলমেট পড়ে ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে অন্ততপক্ষে ১০টি ছুরিকাথাতের চিহ্ন রয়েছে বলে হাসপাতাল সুত্রে জানা যায়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানান সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।
সদর থানার ওসি মোহাম্মদ আজিজুর রহমান জানান, ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনার তদন্ত চলছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নিতে পুলিশ তৎপর রয়েছে।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20