অক্টোবর ২১, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে মহান মে দিবসে ছাত্রলীগের ব্যাতিক্রমী উদ্যোগ

জগন্নাথ দাস:
লক্ষ্মীপুরে বুধবার (১মে) নানা কর্মসূচিতে মহান মে দিবস পালন করা হয়েছে। ব্যাতিক্রমী উদ্যোগ নিয়েছে জেলা ছাত্রলীগ। শ্রমজীবী শতাধিক মানুষক ছাতা, গামছা বিতরণ ও শরবত পান করিয়েছেন ঐতিহবাহী ওই সংগঠনটি। এছাড়া জেলা প্রশাসন ও শ্রমিক সংগঠনের যৌথ আয়োজনে র‌্যালি ও আলোচনাসভার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।
সকালে কালেক্টরেট ভবন প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিন করে। পরে কালেক্টরেট চত্বরে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। অতিরিক্ত জেলা প্রশাসক সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে আরো ছিলেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা শ্রমিকলীগের আহবায়ক মামুনুর রশিদ, সাবেক সাধারন সম্পাদক শামছুল আলম প্রমুখ।
এদিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের নেতৃত্বে জেলা শহরের উত্তর তেমুহনী থেকে শুরু করে দক্ষিন তেমুহনী পর্যন্ত রিক্সা চালক, বাদাম বিক্রেতাসহ বিভিন্ন শ্রমজীবি শতাধিক শ্রমিককে তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে মাথায় ছাতা ও গায়ে গামছা পরিয়ে দেয়া হয়। এসময় শরবত পান করানো হয় শ্রমিকদের। এতে আরো ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান, যুগ্ম আহবায়ক রুবেল হোসেন রাজু, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগ নেতা কিনান জোবায়ের শুভ প্রমুখ।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20