ডিসেম্বর ১০, ২০২২

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে মঙ্গল শোভাযাত্রায় প্রাণের উচ্ছাস, নানা আয়োজনে বর্ষ বরণ

নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরে মঙ্গল শোভাযাত্রা, আলোচনাসভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ৫ দিনব্যাপী মেলা আয়োজনসহ নানা কর্মসুচি পালনের মধ্য দিয়ে বাংলা নববর্ষকে বরণ করে নিয়েছেন সর্বস্তরের মানুষ। রবিবার (১৪ এপ্রিল) সকালে জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিন করে। র‌্যালিতে ঐতিহ্যবাহি ছড়ই খেলা ও পালকি সাজ শোভা পায়।
পরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে বাঙ্গালীর ঐতিহ্যবাহি খাবার পান্তা রুই পরিবেশন করা হয়। এর পর ৫দিন ব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মো. সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ছিলেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ড.মোস্তফা খালেদ আহমদ, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ। পরে স্থানীয় শিল্পীদের অংশ গ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।
মেলায় মাটির তৈরী নানা ধরণের খেলনা সামগ্রীসহ বিভিন্ন পন্যের সমাহার নিয়ে শতাধিক স্টল বসে। এছাড়া লক্ষ্মীপুর সরকারি কলেজ, সদর উপজেলা পরিষদ, রায়পুর, রামগঞ্জ, কমলনগর ও রামগতিতে নানা আয়োজনে বর্ষ বরণ  করেন সব শ্রেণি পেশার মানুষ।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20