জুন ১৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে একজন নিহত

জগন্নাথ দাস :
লক্ষ্মীপুরে ডাকাতিকালে গুলিতে মোসলেহ উদ্দিন (৪০) নামের এক গরু ব্যাপারী (কসাই) নিহত হয়েছেন। এসময় নিহতের পরিবারের সবাইকে হাত-পা বেঁধে পিটিয়ে ও কুপিয়ে আহত করে ৫টি গরু, ৪ ভরি স্বর্ণালংকার এবং নগদ টাকা লুটে নেয় ডাকাতদল। সোমবার (০১ এপ্রিল) দিবাগত রাত ৩টায় লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ ঘটনা ঘটে। গুরুত্বর আহত আরমান, আয়শা, মিলনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
নিহত মোসলেহ উদ্দিনের মরদেহ নোয়াখালী সদর হাসপাতালে রয়েছে। তিনি ওই গ্রামের দুদু মিয়া পাটোয়ারীর ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মধ্যরাতে স্থানীয় পাটোয়ারী বাড়ীতে ১০/১৫ জনের সশস্ত্র ডাকাত দল প্রবেশ করে। এসময় দুদু মিয়ার বাড়ীর সব লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে মারধর করে স্বর্ণালংকার ও নগদ ৮০ হাজার টাকা লুটে নেয় ডাকাতরা। ২ ঘন্টা ধরে তান্ডব চালায় তারা । এসময় ওই পরিবারের সদস্য মোসলেহ উদ্দিন মোটর সাইকেল যোগে বাড়ি ফিরলে তাকে গুলি করে ডাকাতদল। তার বাম উরুতে গুলি লেগে সে আহত হন।
পরে তাকে টেনে হেঁচড়ে ঘরে তুলে আরো টাকা দেয়ার দাবী করেন ডাকাতরা। এসময় তার স্ত্রী বিলকিছ বেগম দৌড়ে পালিয়ে চিৎকার দিলে ডাকাতরা পালিয়ে যান। খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে হাসপাতালে নেন। পরে ভোর রাতে মোসলেহ উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এদিকে এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, চন্দ্র গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ।
এসময় পুলিশ সুপার গণমাধ্যমকর্মীদের বলেন, ডাকাতিকালে ১জনকে গুলি করে হত্যা করা হয়েছে, পুলিশ হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে, শীঘ্রই হত্যার কারন ও জড়িতদের গ্রেফতার করা হবে বলে জানান তিনি।