জুন ১৭, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

নৌকার সভায় প্রতিহিংসার গোবর! লক্ষ্মীপুরে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

জগন্নাথ দাস ও কামাল উদ্দিন :
তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরে নৌকার সভায় প্রতিহিংসার গোবর ছোঁড়া নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করা হয়েছে। জেলা আওয়ামীলীগের ব্যানারে বৃহস্পতিবার সকাল ১০টায় দলীয় কার্যালয়ে সদরের উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী আবুল কাশেমের পক্ষে সংবাদ সম্মেলন করা হয়।
এদিকে দুপুর ১২ টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে একই উপজেলার বিদ্রোহী চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীকের প্রার্থী পৃথক সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু অভিযোগ করে বলেন, বুধবার সন্ধ্যায় শহরের সমসেরাবাদ এলাকায় নৌকার প্রচারণা সভা চলাকালে নেতা-কর্মীদের লক্ষ্য করে গোবর নিক্ষেপ করে দূর্বৃত্তরা। এসময় কয়েকজন নেতার গায়ে গোবর লেগে তারা লাঞ্চনার শিকার হন। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেফতারের দাবী জানান তিনি।
একই সঙ্গে নির্বাচনকে সামনে রেখে বহিরাগত অস্ত্রধারীরা এলাকায় অবস্থান করাসহ নৌকার কর্মী সমর্থকদের হুমকি ধমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন। এতে করে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা প্রকাশ করে প্রশাসনের কাছে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানান আওয়ামীলীগ সভাপতি।
এদিকে জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলনের পর দুপুর ১টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন সদর উপজেলার বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী দোয়াত কলমের এ কে এম সালাহ উদ্দিন টিপু। এসময় গোবর নিক্ষেপের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ওই নিন্দনীয় কাজে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবী জানান টিপু। এসময় পাল্টা অভিযোগ করে বলেন নৌকার প্রার্থীর জনপ্রিয়তা শুন্য দেখে নির্বাচনকে প্রভাবিত করার অপচেষ্টা করছে তারা। ভোটের মাঠে জনগণের কাছে না যেয়ে কিছু সেলফিবাজ নেতা তাদের বাসায় বসে উল্টো পাল্টা বকছেন। সুষ্ঠ ও অবাধ নির্বাচন অনুষ্ঠানে প্রশাসন ও সাংবাদিকদের সহযোগিতা চান এই প্রার্থী।