মার্চ ২৯, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে আইনজীবি সমিতির নির্বাচনে বিএনপি’র নিরঙ্কুশ বিজয়

জগন্নাথ দাস:
লক্ষ্মীপুর জেলা আইনজীবি সমিতির কার্যনির্বাহী কমিটির বার্ষিক (২০১৯-২০) নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে ১৩ টি পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ ৮টি পদে নিরঙ্কুশ বিজয় অর্জন করে বিএনপি সমর্থিতরা। আর সভাপতিসহ অন্য ৫টি পদে বিজয়ী হন আওয়ামীলীগ সমর্থিতরা। বুধবার রাত ৯ টার দিকে সমিতির নিজস্ব কার্যালয়ে ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এর আগে সকাল ১০টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ২৮৯ জন ভোটারের মধ্যে ২৮৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
সভাপতি পদে আওয়ামীলীগের এ কে এম হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক পদে বিএনপি’র হাবিবুর রহমান নির্বাচিত হন।
অন্যান্য পদে নির্বাচিত হলেন, সহ-সভাপতি আব্দুর রহিম ও হেলাল উদ্দিন (বিএনপি), সহ-সাধারণ সম্পাদক মো. মুনতাসিনুল মুন্ন (বিএনপি) ও মো. ফজলে রাব্বি (আওয়ামীলীগ), সাংস্কৃতিক সম্পাদক পদে মো. মোসাদ্দেক হোসেন বাবর (বিএনপি)।
এছাড়া পাঠাগার সম্পাদক পদে শামছুদ্দিন হিমেল (বিএনপি), সদস্য পদে কামরুল হাসান রনি ও আনিম যোবায়ের (বিএনপি), রিয়াজ উদ্দিন দিপু, বেলায়েত হোসেন ও সাজ্জাদ হোসেন (আওয়ামীলীগ) সদস্য পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন আইনজীবী এম এ মতিন, সহকারীর দায়িত্ব পালন করেন আইনজীবী সামছুদ্দিন মোল্লা ও রতন লাল ভৌমিক।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author