মার্চ ২৮, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুর পুলিশ ও যুবলীগের মধ্যে সংঘর্ষ, আহত ১০, যুবলীগ নেতাসহ আটক ৬

বিশেষ প্রতিনিধি :
লক্ষ্মীপুরের সদর হাসপাতালে দেলোয়ার হোসেন নামে এক চিকিৎসারত যুবকের ওপর হামলার চেষ্টাকে কেন্দ্র করে পুলিশ ও যুবলীগ নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ পুলিশ ও এক সাংবাদিকসহ অন্তত পক্ষে আহত হয়েছে ১০জন। বুধবার (২ জানুয়ারি) দুপুরে সদর হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শহরে উত্তেজনা বিরাজ করছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
হাসপাতাল, পুলিশ ও যুবলীগ সুত্রে জানা যায়, সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আঠিয়াতলী গ্রামের যুবক দেলোয়ার হোসেন স্থানীয় আওয়ামীলীগ নেতাকে হত্যার চেষ্টা মামলায় মঙ্গলবার কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফেরেন। বুধবার সকালে সে একটি চোরা নিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমানকে আক্রমন করেন। পরে স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগ নেতা কর্মীরা তাকে মারধর করে পুলিশে খবর দেয়। পুলিশ আহত দু’জনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে শহরের যুবলীগ নেতা-কর্মীরা হাসপাতালে যান। এসময় দেলোয়ারের ওপর হামলার চেষ্টা করেন তারা। পুলিশ তাদের বাধা দিলে এক পর্যায়ে পুলিশের ওপর হামলা ও দুই পক্ষের সংঘর্ষ বাধে। এসময় আহত হন পুলিশ কর্মকর্তা এস আই আব্দুল আলীম, এ এস আই গিয়াস উদ্দিন, সদস্য নয়ন, মেহেদী, সাংবাদিক মীর ফরহাদ হোসেন সুমন, জেলা যুবলীগ সভাপতি সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা যুবলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমানসহ ১০ জন।
পরে পুলিশ ১০ টি মটরসাইকেল জব্দ করে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে যুবলীগ নেতা মাহবুব, ছাত্রলীগ নেতা আশেক, রোকন, সাইমুন, রনিসহ ৬ জনকে আটক করে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, হাসপাতালে চিকিৎসাধীন একজনের ওপর হামলার চেষ্টা করে একটি গ্রুপ। এসময় বাধা দিলে তারা পুলিশের ওপর হামলা চালায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ এলোপাতাড়ি লাঠি চার্জ করে কয়েকজনকে আটক করে।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author