অক্টোবর ২১, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

পুলিশ সুপার দাবা প্রতিযোগীতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন

বিশেষ প্রতিনিধি :
লক্ষ্মীপুরে মাসব্যাপী জেলা পুলিশ সুপার দাবা খেলা প্রতিযোগীতার ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ ডিসেম্বর) বিকালে জেলা স্টেডিয়ামের হলরুমে আনুষ্ঠানিকভাবে প্রতিযোগীতায় অংশগ্রহনকারী সেরা দাবাড়ুদের পুরুস্কৃত করা হয়। টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ফরিদা ইয়াছমিন লিকার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
প্রতিযোগীতায় ৪টি ইভেন্টে অংশগ্রহনকারী ১৩৫জন প্রতিযোগীর মধ্যে কলেজ পর্যায়ে বালকদের মধ্যে চ্যাম্পিয়ন হন লক্ষ্মীপুর সরকারি কলেজের ইমরান হোসাইন শাকিল ও রানার্সআপ অর্জন করেন একই কলেজের সাইমুন, বালিকাদের মধ্যে রায়পুর উপজেলার কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের সামিনা ইয়াছমিন চ্যাম্পিয়ন ও একই প্রতিষ্ঠানের ফাহমিদা আলম রানার্সআপ অর্জন করেন, মাধ্যমিক পর্যায়ে রামগঞ্জ সাউদের খিল উচ্চ বিদ্যালয়ের আসিফুল ইসলাম চ্যাম্পিয়ন ও কাজী ফারুকী স্কুলের নুরে আলম রানার্সআপ অর্জন করেন, ক্লাবের মধ্যে গ্রীণ টাচ স্কুল স্পোর্টিং ক্লাবের শাহজান চ্যাম্পিয়ন ও প্রিয় লক্ষ্মীপুর ক্লাবের আমির হোসেন রানার্সআপের গৌরব অর্জন করেন।
বক্তারা বলেন, ঐতিহ্যবাহী খেলাধুলা আমাদের মাঝ থেকে ক্রমশ হারিয়ে যাচ্ছে, এতে করে যুব সমাজ ও শিক্ষার্থীরা মাদকে আসক্ত হচ্ছে, প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানসহ গ্রাম পর্যায়ে খেলা ধূলার পরিচর্চায় আরো মনোযোগী হতে হবে। সরকারি ও বেসরকারিভাবে উদ্যেগ গ্রহনেই মাদকমুক্ত লক্ষ্মীপুর গড়া সম্ভব বলে মত প্রকাশ করেন বক্তারা।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20