অক্টোবর ২১, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে ভুল চিকিৎসায় সরকারি কর্মচারীর মৃত্যু, ভাংচুর

জগন্নাথ দাস:
লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় মোহাম্মদ সেকান্তর নামের এক সরকারি কর্মচারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বজনরা হাসপাতাল ভাংচুর করে। শনিবার (১৫ ডিসেম্বর) রাত ৯ টার দিকে শহরের আধুনিক হাসপাতালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও জেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় হাসপাতালের চিকিৎসক ও সেবক-সেবিকারা পালিয়ে যায়। নিহত সেকান্তর লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার অফিস সহায়ক ও আবিরনগর গ্রামের বাসিন্দা।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সন্ধ্যা ৭টার দিকে বুকে ব্যাথা অনুভব হলে সরকারি কর্মচারী সেকান্তরকে শহরের আধুনিক হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। এসময় হাসপাতালে কোন চিকিৎসক ছিলনা। একপর্যায়ে রোগীর অবস্থা দেখে হাসপাতালের স্টাফরা তার হাতে কয়েকটি ইনজেকশান পুশ করেন। মুহুর্তেই চটপট করে মারা যান ওই রোগী। এসময় নিহতের স্বজনরা বিক্ষুব্ধ হয়ে হাসপাতাল ভাংচুর করে। পরে পুলিশ ও প্রশাসনিক কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির জানান, সরকারি কর্মচারী মারা যাওয়ার ঘটনায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আইনের ব্যত্যয় ঘটেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20