ফেব্রুয়ারি ২৫, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুর-২ লাঙ্গলের পক্ষে মাঠে আওয়ামীলীগ নেতারা

 

বিশেষ প্রতিনিধি :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ রায়পুর আসনে মহাজোটের প্রার্থী মোহাম্মদ নোমানের লাঙ্গল প্রতীকের বিজয় নিশ্চিত করতে মাঠে নেমেছেন স্থানীয় আওয়ামীলীগ নেতারা।
সোমবার (১০ ডিসেম্বর) বিকালে দালাল বাজার ডিগ্রী কলেজের হলরুমে এক নির্বাচনী সভায় ঐক্যবদ্ধভাবে কাজ করে মহাজোটের প্রার্থীর বিজয় নিশ্চিত করার প্রত্যয় ব্যক্ত করেন তারা।
এসময় আওয়ামীলীগ পরিচয়ধারী স্বতন্ত্র প্রার্থী কাজী সহীদ ইসলামের কঠোর সমালোচনা করে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, তার পক্ষে কোন নেতা-কর্মী ভোটে অংশ নিলে তাকে দল থেকে বহিস্কার করা হবে। তার টাকাকে প্রাধান্য না দিয়ে শেখ হাসিনার সিদ্ধান্ত বাস্তবায়নে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি। নিজে ওই আসন থেকে আর কখনো মনোনয়ন প্রার্থী হবেননা বলেও ঘোষনা দেন। টাকার লোভে পড়ে দলীয় আদর্শ বিচ্যুত না হওয়ার জন্য নেতা-কর্মীদের সতর্ক করেন।
সভায় আরো বক্তব্য রাখেন, মহাজোট মনোনীত লাঙ্গল প্রতিকের প্রার্থী মোহাম্মদ নোমান, একই আসন থেকে মনোনয়ন চাওয়া আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আলী খোকন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় নেতা ড. জগলুল আহমদ, যুবলীগের কেন্দ্রীয় নেতা শামছুল ইসলাম পাটোয়ারী, মহানগর আওয়ামীলীগ নেতা আবুল কাশেম প্রমুখ।
মোহাম্মদ নোমান তার বক্তব্যে বলেন, লাঙ্গলের বিজয় মানে নৌকা, মহাজোট, আওয়ামীলীগের বিজয়, শেখ হাসিনা ও এরশাদের বিজয়। আর এ বিজয় আবারো শেখ হাসিনার প্রধানমন্ত্রীত্ব নিশ্চিত করবে। শেখ হাসিনার নেতৃত্বে এ দেশে যুগোপযোগী উন্নয়ন সাধিত হয়েছে। এ নির্বাচনে মহাজোটের বিজয়ের মধ্য দিয়ে সেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং এগিয়ে যাবে দেশ।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author