ফেব্রুয়ারি ২৫, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

নৌকায় ভোট চেয়ে যুবলীগ নেতা মাহবুবের প্রচারপত্র

নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরের রামগঞ্জে নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকা-ের প্রচারপত্র বিতরণ করা হয়েছে। সকালে রামগঞ্জ পৌর শহরে সাবেক যুবলীগ নেতা মাহাবুব আলপসা নির্বাচনী গণসংযোগকালে এ প্রচারপত্র বিতরণ করা হয়। এতে সরকারের ৩৫টি উন্নয়নমূলক কাজের তথ্য উল্লেখ করা হয়। মাহাবুব আলম জেলা যুবলীগের সাবেক সদস্য ও লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে আওয়ামী লীগ থেকে মনোননয়ন প্রত্যাশী।
গণসংযোগ শেষে রামগঞ্জ ডাকবাংলোতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় মাহাবুব আলম বলেন, ১০ বছরে শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী ব্যাপক উন্নয়ন করেছে। এসব উন্নয়ণমূলক কাজের তথ্য তুলে ধরে নৌকা মার্কায় ভোট চেয়ে প্রচারপত্র বিতরণ করছি। শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার লক্ষ্যে তাঁর উন্নয়ণ বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। রামগঞ্জে আওয়ামী লীগের যেসব অবহেলিত নেতাকর্মীরা ও সর্বস্তরের জনগণের পাশে থাকার জন্য চেষ্টা করছি।
তিনি আরো বলেন, বর্তমানে রামগঞ্জে আওয়ামী লীগ ৮-১০টি ভাগে বিভক্ত। আমি চাচ্ছি সকল নেতাকর্মীকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে। এখানে কোন গ্রুপিং থাকবে না। আমি নিজেও কোন গ্রুপিংয়ের সঙ্গে জড়িত নয়। মাদকমুক্তসহ বিভিন্ন উন্নয়ণের মাধ্যমে রামগঞ্জকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখছি।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author