জুন ১৭, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

নির্বাচনে অগ্নি সন্ত্রাসের চেষ্টা করলে হাত ভেঙ্গে দেওয়া হবে : ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ

নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেছেন, ২০১৮ সালে এসে কোন ব্যাক্তি বা গোষ্ঠি যদি মনে করেন আবার ২০১৩-১৪ সালের মতো অগ্নি সন্ত্রাস করবেন তাহলে তারা বোকার স্বর্গে বসবাস করছেন। তাদের অস্থীত্ব থাকবেনা বাংলাদেশে। শেখ হাসিনার সরকারের ২০১৮ এর নির্বাচনে কোন ব্যাক্তি বা গৌষ্ঠি বাধা হলে কিংবা কেউ যদি সন্ত্রাসের চেষ্টা করে আঙ্গুল তুলে তাহলে পরে সে আঙ্গুল গুড়িয়ে দেয়া হবে এবং ওই হাত ভেঙ্গে ফেলা হবে। কারণ দেশের জনগণ এখন অনেক সচেতন আর পুলিশ অনেক সক্ষমাতা অর্জন করেছে।
তিনি আরো বলেন, কমিউনিটি পুলিশকে শক্তিশালী করে জন সম্পৃক্ততার মাধ্যমে পুলিশ সমাজ পরিবর্তনে আরো ভুমিকা রাখতে হবে। কোন ওসি কিংবা এসআই কমিউনিটি পুলিশকে সহযোগিতা না করে কোন ধরণের অনিয়ম করলে তাদের দায়িত্ব থেকে প্রত্যাহার করে নেয়া হবে বলে জানান তিনি।
রবিবার বিকালে লক্ষ্মীপুর পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গণে জেলা কমিউনিটি পুলিশিং এর আয়োজনে স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের সাথে আইন শৃংখলা সংক্রান্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি।
সভায় পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান, পৌর মেয়র আবু তাহের, জেলা আওয়ামীলীঘ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সিভিল সার্জন মোস্তফা খালেদ আহমদ, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জসীম উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু প্রমুখ।