অক্টোবর ২১, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

পারিবারিক ঐতিহ্যই জনপ্রিয়তার কারণ : এম এ হাশেম

নিউজ ডেস্ক:
লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী সজীব গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেম বলেছেন, দীর্ঘ বছর ধরে পারিবারিকভাবে সামাজিক বিভিন্ন কর্মকান্ডের কারণে জনপ্রিয়তার শীর্ষ অবস্থানে রয়েছি। জনগণ ও এলাকার উন্নয়নে সাধ্য অনুযায়ী কাজ করার চেষ্টা করেছি এবং করছি। এতে করে একটি মহল ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তাতে কোন লাভ নেই বলে মন্তব্য করেন এম এ হাশেম। লক্ষ্মীপুর নিউজের সাথে একান্ত সাক্ষাতকারে এসব কথা বলেন পরিচ্ছন্ন ইমেজের এ নেতা। তিনি আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে জয়ের ব্যাপারে শতভাগ নিশ্চয়তা দিতে পারবো। বর্তমান সরকারের উন্নয়ন ও পারিবারিক ঐতিহ্যকে সামনে রেখে মানুষের কাছে গেলে তারা সাড়া দেয়। শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌছে দেওয়ার কাজ করছি। বিএনপি’র আমলে পূর্বাঞ্চলে বহু সন্ত্রাসী বাহিনী ছিল। জনগণের সহযোগিতায় সরকার তা দমন করতে সক্ষম হয়েছে। বর্তমানে শান্তির জনপদ হিসেবে মানুষ স্বস্তিতে রয়েছে।
ভোটে জোটগত কোন প্রভাব পড়বে কিনা জানতে চাইলে তিনি বলেন ওয়ান ম্যান শো এর জোট দিয়ে ভোটে কোন প্রভাব ফেলতে পারবেনা।
রাজনৈতিকভাবে কোন প্রতিবন্ধকতা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আওয়ামীলীগ নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করছে এবং করবে।
এমপি নির্বাচিত হলে রাস্তা-ঘাট, ব্রীজ কালভার্ট, শিক্ষা, স্বাস্থ্য উন্নয়ন ও কল-কারখানা স্থাপন করে বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা হবে বলে জানান তিনি।
প্রসঙ্গত: ২০০৮ সালে লক্ষ্মীপর-৩ (সদর) সংসদীয় আসনে এমপি পদে নৌকা প্রতীকে ভোট করে ৮২ হাজার ৫০ ভোট পান এম এ হাসেম। বিএনপি’র প্রার্থী বর্তমান কেন্দ্রীয় বিএনপি’র প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ১ লাখ ৯ হাজার ৬ শ’ ৩১ ভোট পেয়ে এমপি নির্বাচিত হন। ২০১৪ সালের নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় বর্তমান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি নির্বাচিত হন।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20