মার্চ ২৯, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

নোয়াখালীতে শীঘ্রই বিমানবন্দরের ভিত্তি প্রস্থর স্থাপন হবে : বিমানমন্ত্রী

নিউজ ডেস্ক:
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল বলেছেন, ‘নোয়াখালীতে বিমানবন্দর নির্মাণ করা আমার একটি স্বপ্ন। সমীক্ষা শেষে রিপোর্টের পর নোয়াখালীতে বিমানবন্দর স্থাপন করা হবে। নোয়াখালীতে বিমানবন্দর হওয়ার জন্য একটি উপযুক্ত স্থান। আমি বৃহত্তর নোয়াখালীর সন্তান হিসেবে নোয়াখালীর জন্য কিছু করার স্বপ্ন ছিল দীর্ঘদিন। এতদিন সে সুযোগ পাইনি। এখন সুযোগ এসেছে এখানে একটি বিমানবন্দর স্থাপন করা হবে। আগামী তিন মাসের মধ্যে জাতীয় সংসদ নির্বাচনের আগে বিমানবন্দরের ভিত্তি প্রস্থর স্থাপন করা হবে। মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর আন্তরিক প্রচেষ্টায় ও নোয়াখালীবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে এটা বাস্তবায়ন করা হবে।’
রবিবার (২২ জুলাই) বিকেলে নোয়াখালী সদরের উত্তর ওয়াপদা বাজার সংলগ্ন বিমানবন্দর এলাকায় এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন নোয়াখালী -০৪ (সদর, সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম, লক্ষ্মীপুর আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মহিবুল হক প্রমুখ।
এ সময় নোয়াখালীর জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াস শরিফ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাওলা লিটন, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক, সুধারাম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, ধর্মপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আবু তাহেরসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
এর আগে নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমরামুল করিম চৌধুরীর কবিরাহাটস্থ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী বলেন, নোয়াখালীতে পর্যটনের ব্যাপক ভবিষ্যৎ রয়েছে। পর্যটন শিল্প হচ্ছে দেশের সবচেয়ে বড় অর্থনীতির যোগান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পর্যটন শিল্পসহ সব খাতে আমরা অগ্রসর হচ্ছি। আগামী ২০২১ সালে আমরা সূবর্ণ জয়ন্তী পালন করব। ২০২০ সালে বঙ্গবন্ধু শত বর্ষ পালন করব। বাংলাদেশের অর্থনীতি মুক্তির জন্য প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টা কাজ করে যাচ্ছেন। আজকের ডিজিটাল বাংলাদেশ তারই ফসল। নেন্ত্রীর জন্য আজ আমরা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author