মে ৭, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে গরীব ও দুস্থদের মাঝে বায়েজিদ ভূঁইয়ার খাদ্য সহায়তা বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সাড়া দিয়ে জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়েজীদ ভৃঁইয়া অসহায়, গরীব, ও দুস্থদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন কেরোয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আকবর হোসেন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো: আরিফ, সাধারণ সম্পাদক  গান্ধীসহ ইউনিয়ন আওয়ামীলীগ, কৃষকলীগস অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খাদ্য সহায়তার মধ্যে চাল,তেল, খেজুর, মুরি, ট্যাংকসহ অন্যান্য উপকরণ সামগ্রী দেওয়া হয়।
এসময় বায়েজীদ ভৃঁইয়া বলেন, দেশে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে সরকার দেশ ব্যাপি লকডাউন জারি করে। এসময় গ্রামের দরিদ্র, অসহায় ও দুস্থ মানুষ যাতে করে কষ্ট না হয় সেই জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সাড়া দিয়ে ১০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করি। তিনি আরও বলেন আমরা সাধারণ মানুষের পাশে আছি সমর্থ অনুযায়ী যতটুকু সম্ভব তাদের সহযোগীতা করে যাবো।