লক্ষ্মীপুরে বিদ্যালয়ের জমি সংক্রান্ত জের ধরে প্রধান শিক্ষকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিন পূর্ব চরশাহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব রিপন চন্দ্র মজুমদার ২৩/৩/২০২১ মঙ্গলবার  সকালে বিদ্যালয়ে প্রবেশ করিলে অতর্কিত ভাবে স্থানিয় দুুই যুুুবক

সন্ত্রাসী কায়দায় কিছু বুঝে উঠার আগেই প্রধান শিক্ষক রিপন কে এলোপাতাড়ি বেদম মারধর শুরু করে।তার শোর চিৎকারে স্হানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রসীরা পালিয়ে যায়।অভিযোগ সূত্রে জানা যায় দীর্ঘদিন থেকে বিদ্যালয়ের জমি সংক্রান্ত বিরোধ চলিয়া আসিতেছে।  হামলাকারীরা বিভিন্ন সময় প্রধান শিক্ষককে বিদ্যালয়ে যাওয়া আসার পথে  হুমকি-ধমকি দিয়ে আসত ও বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদর্শন করত। ঘটনার দিন বিদ্যালয়ে পৌঁছার আগেই ২ নং আসামীর ইশারায় ১ ও ৩ নং আসামীগণ বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের কে গালমন্দ শুরু করে, প্রধান শিক্ষক গালমন্দের কারণ জানতে চাওয়ায় অ্যাকশন শুরু,চলছে  হামলা প্রধান শিক্ষকের  মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে । আহত প্রধান শিক্ষক লক্ষ্মীপুর সদর হাসপাতালে রিপোর্ট লেখা পর্যন্ত  প্রাথমিক চিকিৎসা নেন।

এইদিকে লক্ষ্মীপুর জেলা  প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শামসুদ্দিন বাবুল, ও প্রধান শিক্ষক সমিতির সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আবেদ জানান হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার পূর্বক শাস্তি দাবি জানিয়ে বলেন হামলাকারীদের দ্রুত গ্রেফতার করা না হলে শিক্ষকদের কর্মসূচি থাকবে, তাই আমরা চাই পুলিশ প্রশাসন দ্রুত হামলা কারীদের গ্রেফতার করে, ষড়যন্ত্রকারীরা যেন আর কোন বিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা তো দূরের কথা চোখ রাঙ্গিয়ে যেন কথা না বলতে পারে। 
হামলাকারিরা হলেন১/ সিরাজুল ইসলাম মামুন, পিতা সাব্বির আহমদ,২/সাব্বির আহমদ, পিতা অজ্ঞাত, ৩/মোহাম্মদ রাজু, পিতা ফখরুল ইসলাম।

সকাল থেকেই ফেসবুকে ভাইরাল হওয়া প্রধান শিক্ষকের উপর হামলা কে কেন্দ্র করে বিভিন্ন মহল তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।