লক্ষ্মীপুরে কুশাখালীতে জাতীয় শিশু দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ যথাযথ মর্যাদা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরের ১৮ নং কুশাখালী ইউমিয়নে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস (১৭ মার্চ) বুধবার, লক্ষ্মীপুরের ১৮ নং কুশাখালী ইউনিয়ন শান্তিরহাট বাজারে যুবলীগের উদ্যোগে জাতীয় শিশু দিবস পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুশাখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মোঃ নুরুল আমিন।বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, কুশাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ এইচ এম খালেক মাষ্টার, পুর্ব যুবলীগের আহবায়ক আমির হোসেন আমু, যুগ্ন আহবায়ক মোমিনুল্যাহ সবুজ,রিংকু,জসীমউদ্দিন, কুশাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামাল পাটোয়ারী সহ স্থানীয় বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন ।

উক্ত অনুষ্ঠানে চেয়ারম্যান নুরুল আমিন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজকের এই দিনে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল গোপালগঞ্জের নিভৃত গ্রাম টুঙ্গীপাড়ায় জন্ম গ্রহণ করেন। শিশুদের প্রতি তার অকৃত্রিম ভালোবাসার নিদর্শনস্বরূপ দিনটিকে জাতীয় শিশু হিসেবে পালন করা হয়। বাঙালির মুক্তির জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন তিনি। বিশ্বের নিপীড়িত মানুষের কথা বলেছেন।